1. admin@naldangabatra.com : admin :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

পাবনায় ভিক্ষুকদের মাঝে বিভিন্ন উপকরণ ও চেক বিতরণ

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : সোমবার, ৩০ জানুয়ারি, ২০২৩
ভিক্ষুক পুণর্বাসন ও বিকল্প কর্মসংস্থান কর্মসূচীর আওতায় পাবনা পৌর এলাকার ভিক্ষুকদের মাঝে বিভিন্ন উপকরণ ও চেক বিতরণ করা হয়েছে। সোমবার (৩০ জানুয়ারী) দুপুরে জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে উপকরণ ও চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, পাবনা সদর আসনের সাংসদ গোলাম ফারুক প্রিন্স।
১০০ বার পঠিত
পাবনায় ভিক্ষুকদের মাঝে বিভিন্ন উপকরণ ও চেক বিতরণ
পাবনা জেলা প্রতিনিধি :
ভিক্ষুক পুণর্বাসন ও বিকল্প কর্মসংস্থান কর্মসূচীর আওতায় পাবনা পৌর এলাকার ভিক্ষুকদের মাঝে বিভিন্ন উপকরণ ও চেক বিতরণ করা হয়েছে।
সোমবার (৩০ জানুয়ারী) দুপুরে জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে উপকরণ ও চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, পাবনা সদর আসনের সাংসদ গোলাম ফারুক প্রিন্স।
জেলা প্রশাসন ও শহর সমাজসেবা কার্যালয়ের আয়োজনে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক বিশ্বাস রাসেল হোসেন। জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক রাশিদুল কবিরের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, অতিরিক্ত জেলা প্রশাসক আব্দুল্লাহ আল মামুন, পৌর মেয়র শরীফ উদ্দিন প্রধান, পাবনা প্রেসক্লাবের সভাপতি এবিএম ফজলুর রহমান প্রমুখ।
পরে জেলা প্রশাসক কার্যালয় চত্বরে পাবনা পৌরসভার ৭৩ জন ভিক্ষুকের মাঝে ২২ লাখ টাকা মুল্যের গরু, ছাগল, সেলাই মেশিন ও রিকশা ও চেক বিতরণ করা হয়।
Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park