1. admin@naldangabatra.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

নওগাঁর মান্দায় ১৮ টি ককটেল উদ্ধার

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৩১ জানুয়ারি, ২০২৩
নওগাঁর মান্দা উপজেলায় ১৮ টি পরিত্যাক্ত ককটেল উদ্ধার করেছে থানা পুলিশ। গতকাল সোমবার দিবাগত রাত ১২ টা ৪০ মিনিটের দিকে উপজেলার তেঁতুলিয়া ইউপির একটি আম বাগান থেকে পরিত্যাক্ত ককটেল উদ্ধার করা হয়। জানাযায়, সোমবার রাতে উপজেলার তেঁতুলিয়া ইউপির, তেঁতুলিয়া ডিবি উচ্চ বিদ্যালয় সংলগ্ন ভুট্টুর আম বাগান থেকে ১৮ টি ককটেল উদ্ধার করেন।
১০২ বার পঠিত
নওগাঁর মান্দায় ১৮ টি ককটেল উদ্ধার। 
গোলাম রাব্বানী, নওগাঁ জেলা প্রতিনিধিঃ
নওগাঁর মান্দা উপজেলায় ১৮ টি পরিত্যাক্ত ককটেল উদ্ধার করেছে থানা পুলিশ। গতকাল সোমবার দিবাগত রাত ১২ টা ৪০ মিনিটের দিকে উপজেলার তেঁতুলিয়া ইউপির একটি আম বাগান থেকে পরিত্যাক্ত ককটেল উদ্ধার করা হয়।
জানাযায়, সোমবার রাতে উপজেলার তেঁতুলিয়া ইউপির, তেঁতুলিয়া ডিবি উচ্চ বিদ্যালয় সংলগ্ন ভুট্টুর আম বাগান থেকে ১৮ টি ককটেল উদ্ধার করেন।
মান্দা থানার উপ পুলিশ পরিদর্শক ফজলে এলাহী গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় অফিসার ফোর্স নিয়ে ঘটনাস্থল থেকে পরিত্যাক্ত ককটেল উদ্ধার করে থানায় নিয়ে আসেন।
মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) নুর-এ আলম সিদ্দিকী জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার তেঁতুলিয়া ইউপির একটি আম বাগান থেকে ১৮ টি পরিত্যাক্ত ককটেল উদ্ধার হয়েছে। তবে এ ঘটনায় তদন্ত অব্যাহত রয়েছে।
Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park