1. admin@naldangabatra.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

ইঁদুর মারার ফাঁদে মৎস্য শিকারীর মৃত্যু, গুমের ৬ দিন মরদেহ উদ্ধার, আটক-১

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বুধবার, ১ ফেব্রুয়ারি, ২০২৩
গোপালগঞ্জের মুকসুদপুরে ইঁদুর মারা বৈদ্যুতিক ফাঁদে আটকে মারা যাওয়ার ৬ দিন পর লুকিয়ে রাখা মৎস্য শিকারী নির্ভসা বৈরাগীর (৬০) গলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এই ঘটনায় পুলিশ মূল হোতা অরুন দাসকে খুলনা থেকে আটক করেছে।
১৩২ বার পঠিত

ইঁদুর মারার ফাঁদে মৎস্য শিকারীর মৃত্যু, গুমের ৬ দিন মরদেহ উদ্ধার, আটক-১

গোপালগঞ্জ জেলা প্রতিনিধিঃ 

গোপালগঞ্জের মুকসুদপুরে ইঁদুর মারা বৈদ্যুতিক ফাঁদে আটকে মারা যাওয়ার ৬ দিন পর লুকিয়ে রাখা মৎস্য শিকারী নির্ভসা বৈরাগীর (৬০) গলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এই ঘটনায় পুলিশ মূল হোতা অরুন দাসকে খুলনা থেকে আটক করেছে।আজ বুধবার (০১ ফেব্রুয়ারি) ভোর রাতে মুকসুদপুর উপজেলার চান্দার বিলের দুর্জধনের জোড়া পুকুরের কচুরীপানার নিচ থেকে মরদেহ উদ্ধার করা হয়।

আজ বুধবার (১ ফেব্রুয়ারি) বিকালে মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আবু বকর মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত মৎস্য শিকারী নির্ভসা বৈরাগী মুকসুদপুর উপজেলার কলিগ্রামের মৃত যতীনময় বৈরাগীর ছেলে।মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আবু বকর মিয়া জানান, গত ২৫ জানুয়ারী সন্ধ্যায় নিজ বাড়ি থেকে বড়শী দিয়ে মাছ ধরার জন্য চান্দার বিলের উদ্দেশ্যে রওনা হয়। সে বাড়িতে ফেরৎ না আসায় ২৬ জানুয়ারী তার পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোঁজ করেও সন্ধান পায়নি।

পরে একই গ্রামের অরুন দাসের ইঁদুর মারার বৈদ্যুতিক ফাঁদের তারে জঁড়িয়ে নিখোঁজ নির্ভসা বৈরাগী মৃত্যুবরন করেন বলে জানতে পারেন। পরে ইদুর মারার বৈদ্যুতিক ফাঁদে বিদ্যুৎ স্পষ্ট হয়ে নির্ভসা বৈরাগী মারা গছ তার মরদেহ দূর্জয়ধনের জোড়া পুকরের কচুরীপানার নিচে লুকিয়ে রাখা হয় বলে পুলিশ নিশ্চিত হয়। পরে ৩১ জানুয়ারী তথ্য প্রযুক্তির মাধ্যমে অরুন দাসকে খুলনা থেকে আটক করে পুলিশ। পুলিশ জিজ্ঞাসাবাদ করলে আটককৃতর দেয়া তথ্য মতে চান্দার বিলের দুর্জধনের জোড়া পুকুর থেকে মরদেহ উদ্ধার করা হয়।

গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) মোহাইমিন জানান, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গোপালগঞ্জ-২৫০ শয্যাবিশিস্ট জেনারেল হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে। ঘটনার সংক্রান্তে ভিকটিম নির্ভসা বৈরাগীর ছেলে পিংকু বৈরাগী বাদী হয়ে তার বাবার মৃত্যুর ঘটনায় অরুন দাস ও মিনি বৈরাগীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করলে মূল হোতা অরুন দাসকে গ্রেফতার করা হয়েছে। পলাতক আসামী মিনি বৈরাগীকে আটকের চেষ্টা চলছে।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park