1. admin@naldangabatra.com : admin :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

পাবনা সদর হাসপাতালের দালাল সাদ্দামকে গ্রেফতার করেছে পুলিশ

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শুক্রবার, ৩ ফেব্রুয়ারি, ২০২৩
২৫০ শয্যা বিশিষ্ট পাবনা জেনারেল হাসপাতালে কর্তব্যরত ইন্টার্ন নার্সকে  লাঞ্ছিতের ঘটনায় অভিযুক্ত দালাল সাদ্দাম হোসেন (৩০) কে গ্রেপ্তার করেছে পুলিশ।  বৃহস্পতিবার (০২ ফেব্রুয়ারী) মধ্যরাতে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত দালাল সাদ্দাম পাবনা পৌর সদরের শালগাড়িয়া মহল্লার আব্দুল কুদ্দুসের ছেলে।  পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে পাবনা সদর উপজেলার ভাড়ারা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। 
১০৭ বার পঠিত
পাবনা সদর হাসপাতালের দালাল সাদ্দামকে গ্রেফতার করেছে পুলিশ
মাসুদ রানা, পাবনা প্রতিনিধি : 
২৫০ শয্যা বিশিষ্ট পাবনা জেনারেল হাসপাতালে কর্তব্যরত ইন্টার্ন নার্সকে  লাঞ্ছিতের ঘটনায় অভিযুক্ত দালাল সাদ্দাম হোসেন (৩০) কে গ্রেপ্তার করেছে পুলিশ।
বৃহস্পতিবার (০২ ফেব্রুয়ারী) মধ্যরাতে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত দালাল সাদ্দাম পাবনা পৌর সদরের শালগাড়িয়া মহল্লার আব্দুল কুদ্দুসের ছেলে।
পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে
পাবনা সদর উপজেলার ভাড়ারা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।
অতিরিক্ত পুলিশ সুপার জানান, সাদ্দাম সহ এই ঘটনার সাথে আরো যারা জড়িত রয়েছে তাদেরও আইনের আওতায় নিয়ে আসা হবে। হাসপাতালের সুষ্ঠু পরিবেশ ফিরিয়ে আনতে অভিযান আব্যহত থাকবে বলে জানান তিনি। পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কৃপা সিন্ধু বালা বলেন, এর আগে বৃহস্পতিবার বিকেলে ভুক্তভোগী নার্স রাজা হোসেন বাদী হয়ে দালাল সাদ্দামকে নামীয় ও অজ্ঞাতনামা ৫/৭ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন৷ গ্রেপ্তারকৃত সাদ্দামকে শুক্রবার সকালে জেলহাজতে পাঠানো হয়েছে।
উল্লেখ্য, পাবনার বে- সরকারি ইছামতি নার্সিং কলেজের ডিপ্লোমা ইন সাইন্স এন্ড মিডওয়াইফারির দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী রাজা হোসেন গত মঙ্গলবার (৩১ জানুয়ারী) দুপুরে পাবনা জেনারেল হাসপাতালেে মেডিসিন ওয়ার্ডের মহিলা ইউনিটে কর্মরত ছিলেন। ওই সময় বেশি দামে ইসিজি করা নিয়ে রোগীর এক আত্মীয়ের সাথে হাসপাতালের দালাল সাদ্দাম হোসেনের কথা কাটাকাটি হয়। এ সময় নার্স রাজা হোসেন ওই দালালকে উত্তেজিত না হয়ে রোগীর সঙ্গে হাসপাতালের বাইরে গিয়ে কথা বলতে বলেন।
এসময় দালাল সাদ্দাম হোসেন ওই নার্সের উপর ক্ষিপ্ত হয়ে মারধর শুরু করেন। ঘটনার প্রতিবাদে ওইদিন বিকেল থেকে প্রশিক্ষণরত নার্সদের সকল সংগঠনের শিক্ষার্থীরা ৮ দফা দাবিতে কর্মবিরতি দিয়ে আন্দোলন শুরু করেন। যা এখনও অব্যাহত রয়েছে।
Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park