1. admin@naldangabatra.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

লালপুরে বিট পুলিশিং কার্যক্রম ও মতবিনিময় সভা অনুষ্ঠিত।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারি, ২০২৩
পুলিশ জনতাই, জনতাই পুলিশ, ‘বিট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি’ এই স্লোগানকে সামনে রেখে পুলিশের সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে ওয়ালিয়া পুলিশ ফাঁড়ি ও লালপুর থানার আয়োজনে বিট পুলিশং কার্যক্রম ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
১৮৭ বার পঠিত

লালপুরে বিট পুলিশিং কার্যক্রম ও মতবিনিময় সভা অনুষ্ঠিত।

সুরুজ আলী, বিশেষ প্রতিনিধিঃ-

‘পুলিশ জনতাই, জনতাই পুলিশ, ‘বিট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি’ এই স্লোগানকে সামনে রেখে পুলিশের সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে ওয়ালিয়া পুলিশ ফাঁড়ি ও লালপুর থানার আয়োজনে বিট পুলিশং কার্যক্রম ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকেলে উপজেলার কদিম চিলান ইউনিয়নে স্থানীয় জনপ্রতিনিধিদের সাথে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।কদিম চিলান ইউনিয়নের চেয়ারম্যান আনসারুল ইসলাম সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন বড়াইগ্রাম সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ শরীফ আল রাজিব।ওয়ালিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুর রহিমের সার্বিক সহযোগিতায় এ সময় আরো উপস্থিত ছিলেন লালপুর থানার তদন্ত ওসি মোঃ জালাল উদ্দিন, এবং স্থানীয় জনসাধারণ ও আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park