1. admin@naldangabatra.com : admin :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

পাবনার ২০০ পিস ইয়াবাসহ দুই যুবক গ্রেফতার।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ১১ ফেব্রুয়ারি, ২০২৩
পাবনায় ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী যুবককে গ্রেফতার করেছে পাবনা র‌্যাব ১২,  সদর উপজেলার মালঞ্চি ইউনিয়ন এর বাসুদেবপুর গ্রামস্থ বাসুদেবপুর দাখিল মাদ্রাসার পূর্ব দিকে পাকা রাস্তার উপর’ অভিযান পরিচালনা করে দুই যুবককে ২০০ পিস ইয়াবা সহ গ্রেফতার করেন র‌্যাব।
১০০ বার পঠিত
পাবনার ২০০ পিস ইয়াবাসহ দুই যুবক গ্রেফতার।
মাসুদ রানা, পাবনা জেলা প্রতিনিধিঃ-
পাবনায় ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী যুবককে গ্রেফতার করেছে পাবনা র‌্যাব ১২,
সদর উপজেলার মালঞ্চি ইউনিয়ন এর বাসুদেবপুর গ্রামস্থ বাসুদেবপুর দাখিল মাদ্রাসার পূর্ব দিকে পাকা রাস্তার উপর’ অভিযান পরিচালনা করে দুই যুবককে ২০০ পিস ইয়াবা সহ গ্রেফতার করেন র‌্যাব।
গ্রেফতারকৃতরা হলো সদর উপজেলার মালঞ্চী ইউনিয়নের হাড়িবাড়িয়া গ্রামের নুতু মুল্লিকের ছেলে শামীম মুল্লিক (২৯) ও নলমোড়া গ্রামের মৃত জায়েদ আলী প্রাং এর ছেলে আজাদুল ইসলাম আজাদ (৩০)।
এক প্রেস রিলিজে র‌্যাব জানান, সিরাজগঞ্জ র‌্যাব-১২”র অধিনায়ক মোঃ মারুফ হোসেন পিপিএম এর নির্দেশনায় বুধবারে স্কোয়াড্রন লীডার মোঃ তৌহিদুল মবিন খান এবং সিনিয়র এএসপি কিশোর রায় এর নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে বাসুদেবপুর অভিযান পরিচালনা করে ২০০ পিস অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট, ব্যাটারী চালিত ইজিবাইক,মোবাইল,এবং নগদ ৫২৭০ টাকাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। র‌্যাব আরো জানান,তাদের জিজ্ঞাসাবাদে জানা যায় যে, দীর্ঘদিন যাবত অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট নিজ নিজ হেফাজতে রেখে নিজ জেলার বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছিল।
গ্রেফতারকৃতদের বিরুদ্ধে পাবনা জেলার সদর থানায় এজাহার দায়ের করা হয়েছে। র‌্যাব-১২ কে তথ্য দিন– মাদক , অস্ত্রধারী ও জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।
Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park