1. admin@naldangabatra.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

কোটালীপাড়ায় বেকারীর কারখানা থেকে শ্রমিকের মরদেহ উদ্ধার

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৭ ফেব্রুয়ারি, ২০২৩
গোপালগঞ্জের কোটালীপাড়ায় বেকারীর কারখানা থেকে বাচ্চু মোল্লা (৩৫) নামে এক শ্রমিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) সকালে কোটালীপাড়া উপজেলার কয়খা গ্রামের বিসমিল্লাহ বেকারীর কারখানার রান্না ঘর থেকে ওই শ্রমিকের মরদেহ উদ্ধার করা হয়।
১২৮ বার পঠিত

কোটালীপাড়ায় বেকারীর কারখানা থেকে শ্রমিকের মরদেহ উদ্ধার

গোপালগঞ্জ জেলা প্রতিনিধিঃ-

গোপালগঞ্জের কোটালীপাড়ায় বেকারীর কারখানা থেকে বাচ্চু মোল্লা (৩৫) নামে এক শ্রমিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) সকালে কোটালীপাড়া উপজেলার কয়খা গ্রামের বিসমিল্লাহ বেকারীর কারখানার রান্না ঘর থেকে ওই শ্রমিকের মরদেহ উদ্ধার করা হয়।কোটালীপাড়া থানার উপ-পরিদর্শক (এস.আই) আমিনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত শ্রমিক বাচ্চু মোল্লা কোটালীপাড়া উপজেলার কয়খা গ্রামের জহর মোল্লার ছেলে।

এস.আই আমিনুল ইসলাম জানান, বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১১টায় একটি ফোন পেয়ে বাড়ি থেকে বের হয়ে যায় বাচ্চু মোল্লা। পরে স্থানীয় লোকজন মরদেহ দেখতে পেয়ে খবর দিলে ঘটনাস্থলে গিয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে। এ ঘটনায় কোটালীপাড়া থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। তবে ময়নাতদন্ত রির্পোট পাওয়ার পরে জানা যাবে এটি হত্যা না আত্মহত্যা।

নিহতের স্ত্রী সম্পা জানান, মাঝবাড়ি গ্রামের এক নারীর সাথে আমার স্বামীর পরকীয়া প্রেম ছিল। বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১১টায় একটি ফোন পেয়ে বাড়ি থেকে বের হয়ে যায় বাচ্চু মোল্লা। ওই নারীর স্বামী আমার স্বামীকে হত্যা করেছে বলে আমার ধারণা। সঠিক তদন্তের মাধ্যমে তিনি তার স্বামী হত্যার বিচার চান।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park