1. admin@naldangabatra.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

দুর্গাপুর-পুঠিয়া উপজেলার সীমান্তবর্তী দোমাদী এলাকা থেকে বিদ্যুতের ট্রান্সফরমার ও তার চুরির অভিযোগে : আটক ২

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৭ মার্চ, ২০২৩
রাজশাহীর দুর্গাপুর-পুঠিয়া উপজেলার সীমান্তবর্তী দোমাদী এলাকা থেকে বিদ্যুতের ট্রান্সফরমার হেঙ্গার ও তার চুরির অভিযোগে ২ জনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। সোমবার বিকেলে পুঠিয়া উপজেলার বেলপুকুর ইউনিয়নের দোমাদী বাজার থেকে তাদেরকে আটক করেন
১৮৫ বার পঠিত

দুর্গাপুর-পুঠিয়া উপজেলার সীমান্তবর্তী দোমাদী এলাকা থেকে বিদ্যুতের ট্রান্সফরমার ও তার চুরির অভিযোগে : আটক ২

 

মোঃ জাহাঙ্গীর আলম,স্টাফ রিপোর্টারঃ   রাজশাহীর দুর্গাপুর-পুঠিয়া উপজেলার সীমান্তবর্তী দোমাদী এলাকা থেকে বিদ্যুতের ট্রান্সফরমার হেঙ্গার ও তার চুরির অভিযোগে ২ জনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। সোমবার বিকেলে পুঠিয়া উপজেলার বেলপুকুর ইউনিয়নের দোমাদী বাজার থেকে তাদেরকে আটক করেন

আটককৃতরা হলেন, নগর পুলিশের বেলপুকুর বড় ধাদাশ গ্রামের মৃত আজিমুদ্দীনের ছেলে ভ্যানচালক জিয়ারুল ইসলাম ও পুঠিয়ার পলাশবাড়ী গ্রামের মৃত আজিয়ার মোল্লার ছেলে শ্রমিক আবু সেলিম। এ সময় পবিসের বানেশ্বর সাব জোনের লাইনম্যান আব্দুল লতিফ পালিয়ে যেতে সক্ষম হয়।
স্থানীয়রা জানান, সোমবার বিকেলে দুর্গাপুর উপজেলার চক জয়কৃষ্ণপুর বিল থেকে বিদ্যুতের ট্রান্সফরমার হেঙ্গার ও তার চুরি করে পুঠিয়া বেলপুকুর ইউনিয়নের দোমাদী বাজার দিয়ে ভ্যানযোগে নিয়ে যাওয়ার সময় ভ্যানভর্তি বিদ্যুতের জিনিসপত্র এবং ভ্যান সহ তাদেরকে আটক করে। এ সময় বেলপুকুর থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে যান। অপরদিকে ঘটনাটি দুর্গাপুর থানা এলাকাই হওয়ায় পরবর্তীতে দুর্গাপুর থানার পুলিশ গিয়ে তাদেরকে আটক করে থানায় নিয়ে যায়।

বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের (বিএমডিএ) পুঠিয়া জোনের সহকারী প্রকৌশলী আল মামুন জানান, বিষয়টি আমি জানতে পেরে উপজেলা নির্বাহী অফিসার, পল্লী বিদ্যুতের ডিজিএম, বেলপুকুর থানা এবং দুর্গাপুর থানাকে অবহিত করি। অফিসের লোকও সেখানে পাঠানো হয়। তারা যদি ব্যবস্থা না নেয় তাহলে আমি নিজে বাদী হয়ে মামলা করবো।
পবিসের পুঠিয়া জোনের ডিজিএম ইয়াকুব আলী শেখ জানান, ঘটনার খবর শুনে বানেশ্বর কেন্দ্রের ইনচার্জ সুজনকে ফোন দিয়েছি। পরে আমাদের অফিস থেকে সেখানে লোক পাঠিয়েছি।

দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ নাজমুল হক জানান, খবর পেয়ে থানা পুলিশ সেখানে পাঠিয়েছি। পল্লী বিদ্যুতের লোকজন জড়িত আছে বলে প্রাথমিকভাবে প্রতীয়মান হয়েছে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে কথা বলে বিষয়টি তদন্ত পূর্বক প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park