1. admin@naldangabatra.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

কোটালীপাড়ায় ভিজিডি’র চাল আত্মসাতের অভিযোগে ইউপি সদস্য সাময়িক বরখাস্ত

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : সোমবার, ১৩ মার্চ, ২০২৩
গোপালগঞ্জের কোটালীপাড়ায় ভিজিডি’র চাল আত্মসাতের অভিযোগে কুশলা ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের সদস্য মো: ইয়াকুব আলীকে সাময়িক বরখাস্ত করেছে স্থানীয় সরকার মন্ত্রণালয়।গত ১২ মার্চ স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সিনিয়র সচিব জেসমিন প্রধান স্বাক্ষরিত এক চিঠিতে এই আদেশ প্রদান করা হয়।
৮৪ বার পঠিত

কোটালীপাড়ায় ভিজিডি’র চাল আত্মসাতের অভিযোগে ইউপি সদস্য সাময়িক বরখাস্ত

গোপালগঞ্জ জেলা প্রতিনিধি : গোপালগঞ্জের কোটালীপাড়ায় ভিজিডি’র চাল আত্মসাতের অভিযোগে কুশলা ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের সদস্য মো: ইয়াকুব আলীকে সাময়িক বরখাস্ত করেছে স্থানীয় সরকার মন্ত্রণালয়।গত ১২ মার্চ স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সিনিয়র সচিব জেসমিন প্রধান স্বাক্ষরিত এক চিঠিতে এই আদেশ প্রদান করা হয়।

চিঠিতে উল্লেখ করা হয়েছে, স্থানীয় সরকার আইন ২০০৯ এর ৩৪ (৪) (খ)(ঘ) এর ধারা অনুযায়ী জেলা প্রশাসক গোপালগঞ্জ ব্যবস্থা গ্রহনের সুপারিশ করেন, যেহেতু গোপালগঞ্জ জেলার কোটালীপাড়া উপজেলাধীন কুশলা ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের সদস্য ইয়াকুব আলী শেখের বিরোদ্ধে ভিজিডি’র চাল আত্মসাতের অভিযোগ তদন্তে প্রমানিত হওয়ায় তার ইউনিয়ন পরিষদের ক্ষমতা প্রয়োগ দৃষ্টিকোনে সমীচীন নয় মর্মে সরকার মনে করে। যেহেতু গোপালগঞ্জ কোটালীপাড়া কুশলা ইউনিয়িন পরিষদের ২নং ওয়ার্ডের সদস্য ইয়াকুব আলী শেখ কর্তৃক সংগঠিত অপরাধমূলক কার্যক্রম ইউনিয়ন পরিষদসহ জনস্বার্থের পরিপন্থি বিবেচনায় স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) আইন ২০০৯ এর ৩৪(৪) (খ) (ঘ) ধারায় অপরাধ সংগঠিত করায় উল্লেখিত ইউনিয়ন পরিষদের সদস্যকে দায়িত্ব পালন হতে সাময়িকভাবে বরখাস্ত করা হলো।

এব্যাপারে বরখাস্তকৃত সদস্য মো: ইয়াকুব আলী শেখ বলেন, আমি দীর্ঘদিন ইউনিয়ন পরিষদের মিটিংয়ে অনপুস্থিত ছিলাম সেজন্য আমাকে সাময়িক বরখাস্থ করেছে। তবে আমি এখনও কাগজ হাতে পাইনি।

কুশলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চৌধুরী সুলতান মাহমুদ জানান, পূর্বের চেয়ারম্যান থাকা অবস্থায় ইউপি সদস্য ইয়াকুব আলী শেখ অনেকের ভিজিডি’র চাল আত্মসাত করেন। কিন্তু আমি দায়িত্ব গ্রহনের পর ওই সদস্যের অনিয়ম ধরা পরে।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park