1. admin@naldangabatra.com : admin :
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

বিরামপুরে ৪ টি মামলার সাজা প্রাপ্ত আসামী আটক

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩
দিনাজপুরের বিরামপুর থানা পুলিশের বিশেষ অভিযানে সুমন কুমার মহন্তর দিকনির্দেশনায় এক বছরের সাজা প্রাপ্ত পলাতক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।
৮২ বার পঠিত

বিরামপুরে ৪ টি মামলার সাজা প্রাপ্ত আসামী আটক

এস এম মাসুদ রানা বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি-   দিনাজপুরের বিরামপুর থানা পুলিশের বিশেষ অভিযানে সুমন কুমার মহন্তর দিকনির্দেশনায় এক বছরের সাজা প্রাপ্ত পলাতক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

বিরামপুর থানার ওসি সুমন কুমার মহন্ত এ তথ্য নিশ্চিত করে জানান, মঙ্গলবার ভোরে এএসআই শামীম রেজা ও সঙ্গীয় অফিসার ফোর্স নবাবগঞ্জ থানার মাহামুদপুর ইউনিয়নের ছাতিয়ানতলা এলাকা হতে ৪ টি সিআর মামলায় সাজাপ্রাপ্ত মামলায় ১ বছর করে মোট ৪ বছর দীর্ঘদিনের পলাতক আসামি দলিলুর রহমান (৫০) কে গ্রেপ্তার করে।

দলিলুর রহমান বিজুল হাট গ্রামের খোদা বক্সের ছেলে। গ্রেফতারকৃত আসামিকে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে। ওসি সুমন কুমার মহন্ত আরো বলেন সুনির্দিষ্ট তথ্য দিন সেবা নিন অভিযান চলমান রয়েছে।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park