1. admin@naldangabatra.com : admin :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

গোপালগঞ্জে ৬ জন বীর মুক্তিযোদ্ধাদের মাঝে বাংলাদেশ সেনাবাহিনীর ঘর বিতরণ

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৬ মার্চ, ২০২৩
গোপালগঞ্জে সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত ৬ জন বীর মুক্তিযোদ্ধাদের মাঝে ঘর বিতরণ করেছে বাংলাদেশ সেনাবাহিনী।আজ বৃহস্পতিবার (১৬ মার্চ) দুপুরে সদর উপজেলার ঘোনাপাড়া এলাকার মুক্তিযোদ্ধা সড়কে ৬ জন বীর মুক্তিযোদ্ধা ও তাদের স্বজনদের হাতে ঘরের চাবি হস্তাস্তর করেন যশোর এরিয়ার ৫৫ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার জিওসি মেজর জেনারেল মোহাম্মদ মাহবুবুর রশীদ। পরে তিনি ফিতা কেটে ঘর বিতরনের উদ্বোধন করেন এবং ঘর পরিদর্শন করেন।
১০৩ বার পঠিত

গোপালগঞ্জে ৬ জন বীর মুক্তিযোদ্ধাদের মাঝে বাংলাদেশ সেনাবাহিনীর ঘর বিতরণ

গোপালগঞ্জ জেলা প্রতিনিধিঃ   গোপালগঞ্জে সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত ৬ জন বীর মুক্তিযোদ্ধাদের মাঝে ঘর বিতরণ করেছে বাংলাদেশ সেনাবাহিনী।আজ বৃহস্পতিবার (১৬ মার্চ) দুপুরে সদর উপজেলার ঘোনাপাড়া এলাকার মুক্তিযোদ্ধা সড়কে ৬ জন বীর মুক্তিযোদ্ধা ও তাদের স্বজনদের হাতে ঘরের চাবি হস্তাস্তর করেন যশোর এরিয়ার ৫৫ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার জিওসি মেজর জেনারেল মোহাম্মদ মাহবুবুর রশীদ। পরে তিনি ফিতা কেটে ঘর বিতরনের উদ্বোধন করেন এবং ঘর পরিদর্শন করেন।

এ সময় সেনাবাহিনীর ৮৮ পদাতিক ব্রিগেডের উচ্চ পদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। সেনা কল্যাণ তাহবিলের অর্থায়নে ও ৫৫ পদাতিক ডিভিশনের তত্ত্বাবধানে জমি আছে ঘর নেই এমন সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত ৬ জন বীর মুক্তিযোদ্ধাদের জমির উপর ঘর নির্মাণ করা হয়।

অনুষ্ঠানে মেজর জেনারেল মোহাম্মদ মাহবুবুর রশীদ বলেন, ৬ জন বীর মুক্তিযোদ্ধাকে গৃহ নির্মাণ করে দিতে পেরে সেনাবাহিনী আনন্দিত। তাদের কল্যাণেই আমরা স্বাধীন বাংলাদেশ পেয়েছি। এই ছোট্ট উদ্যোগ তাদের জন্য বড় কিছু না হলেও স্বাধীনতার জন্য তাদের আত্মাত্যাগ অনেক বড় বিষয়। মাননীয় সেনা প্রধানকে ধন্যবাদ জানাই, তার ঐকান্তিক ইচ্ছায় এই কায্যক্রমগুলোকে নিজস্ব অর্থায়নে সম্পাদন করছেন।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park