1. admin@naldangabatra.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

ছুটিতে বাড়ি’ এসে কাশিয়ানীতে সেনা সদস্যের কান্ড!

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ১৮ মার্চ, ২০২৩
থানায় গাছ কাটার অভিযোগ দেওয়ায় গোপালগঞ্জের কাশিয়ানীতে লিপি বেগম (৩৫) নামে এক নারীকে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর আহত করার অভিযোগ উঠেছে এক সেনা সদস্যের বিরুদ্ধে। গুরুতর আহত ওই নারীকে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার (১৬ মার্চ) রাতে উপজেলার নাওরা ভাদুলিয়া গ্রামে এ ঘটনা ঘটেছে।
১৩৪ বার পঠিত

ছুটিতে বাড়ি’ এসে কাশিয়ানীতে সেনা সদস্যের কান্ড!

গোপালগঞ্জ জেলা প্রতিনিধি :  থানায় গাছ কাটার অভিযোগ দেওয়ায় গোপালগঞ্জের কাশিয়ানীতে লিপি বেগম (৩৫) নামে এক নারীকে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর আহত করার অভিযোগ উঠেছে এক সেনা সদস্যের বিরুদ্ধে। গুরুতর আহত ওই নারীকে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার (১৬ মার্চ) রাতে উপজেলার নাওরা ভাদুলিয়া গ্রামে এ ঘটনা ঘটেছে।

অভিযুক্ত সেনা সদস্য এস কে রাকিবুল হাসান ওই গ্রামের আলাউদ্দিন শেখের ছেলে। তিনি রাঙামাটির কাপ্তাইয়ে বাংলাদেশ সেনাবাহিনীতে সৈনিক পদে কর্মরত আছেন বলে জানা গেছে।

চিকিৎসাধীন ওই নারীর অভিযোগে জানা গেছে, সেনা সদস্য এস কে রাকিবুল হাসান ছুটিতে বাড়ি এসে গত ১৬ মার্চ জোরপূর্বক প্রতিবেশি লিপি বেগমের ফলসহ একটি পেয়ারা ও একটি কলাগাছ কেটে ফেলে। এ ঘটনায় ওইদিনই লিপি বেগম কাশিয়ানী থানায় একটি অভিযোগ দায়ের করেন। এতে সেনা সদস্য এস কে রাকিবুল হাসান ক্ষিপ্ত হয়ে রাতের বেলা লোকজন নিয়ে লিপি বেগমকে বেধড়ক পিটিয়ে ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুত্বর আহত করে। এ সময় ঠেকাতে গিয়ে লিপি বেগমের বোনও আহত হন। পরে তাকে আহত অবস্থায় উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছে।

এ বিষয়ে বক্তব্য নেওয়ার জন্য অভিযুক্ত সেনা সদস্য এস কে রাকিবুল হাসানের ব্যবহৃত মুঠোফোনে কল দিলে তিনি সাংবাদিক পরিচয় পেয়ে সংযোগ বিছিন্ন করে দেন।

কাশিয়ানী থানার উপ-পরিদর্শক (এসআই) ইরানুল ইসলাম বলেন, ‘ওই নারী থানায় গাছ কাটার একটা অভিযোগ দিয়েছিলেন। ভিআইপি ডিউটির কারণে আমি বিষয়টি দেখতে পারিনি। এরই মধ্যে আবারও ঘটনা ঘটেছে। ওই নারীকে পুনরায় নতুন করে অভিযোগ দিতে বলেছি।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park