1. admin@naldangabatra.com : admin :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

গোপালগঞ্জের মুকসুদপুরে বাওড়ে ব্যক্তিমালিকানাধীন জমিতে খাল খননের প্রতিবাদে মানববন্ধন

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০২৩
গোপালগঞ্জের মুকসুদপুরে মুকসুদপুর বাওড়ের ব্যক্তিমালিকানাধীন জমিতে অবৈধভাবে খাল খননের প্রতিবাদে ও খনন বন্ধের দাবীতে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। ক্ষতিগ্রস্থ ৮টি গ্রামের সর্বস্তরের জনগনের ব্যানারে এ কর্মসূচী পালন করা হয়।
১০৭ বার পঠিত

গোপালগঞ্জের মুকসুদপুরে বাওড়ে ব্যক্তিমালিকানাধীন জমিতে খাল খননের প্রতিবাদে মানববন্ধন

গোপালগঞ্জ জেলা প্রতিনিধি : গোপালগঞ্জের মুকসুদপুরে মুকসুদপুর বাওড়ের ব্যক্তিমালিকানাধীন জমিতে অবৈধভাবে খাল খননের প্রতিবাদে ও খনন বন্ধের দাবীতে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। ক্ষতিগ্রস্থ ৮টি গ্রামের সর্বস্তরের জনগনের ব্যানারে এ কর্মসূচী পালন করা হয়।

আজ বৃহস্পতিবার সকালে উপজেলার মকুসুদপুর বাওরে সমানে পুরতান মুকসুদপুর-কালীনগর সড়কের উপর দাঁড়িয়ে হাতে হাত ধরে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচী পালন করে কয়েকশ ক্ষতিগ্রস্থ জমির মালিকেরা। এ মানববন্ধনে মুকসুদপুর বাওড় পাড়ের প্রভাকরদী, কদমপুর, পুরাতন মুকসুদপুর, ঢাকপাড়, ভাকুরী, কাওয়ালদিয়া, পশারগাতি ও কুলাকোন গ্রামবাসী অংশ নেন।মানববন্ধন চলাকালে মুকসুদপুর পৌরসভার প্যানেল মেয়র নিয়ামত আলী খান, মো: বাচ্চু শেখ, মো: দেলোয়ার হোসেন, তপন সাহাসহ অনেকে বক্তব্য রাখেন।

মানববন্ধনে চলাকালে মুকসুদপুর পৌরসভার প্যানেল মেয়র নিয়ামত আলী খান বলেন, মুকসুদপুর বাওড়ে ব্যক্তি মালিকানাধীন জমি রয়েছে। এসব জমিতে ফসল ফলিয়ে আমাদের সারা বছরের আয় রোজগার হয়। কিন্তু কিছু ভূমিদস্যু নিজেদের স্বার্থে অবৈধভাবে খাল খননের নামে জমি নষ্ট করছে। এতে তারা ক্ষতিগ্রস্থ হওয়ায় খাল খনন বন্ধের দাবী জানান।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park