1. admin@naldangabatra.com : admin :
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

রংপুরে ট্রেনে কাটা পড়ে একজনের দুই পা বিচ্ছিন্ন!

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : সোমবার, ২৭ মার্চ, ২০২৩
 রেল লাইন পার হতে গিয়ে রংপুর রেলস্টেশনের প্লাটফর্মে ট্রেনে কাটা পড়ে রাজু মিয়া(২২) নামে এক যুবকের এক হাত ও দুই পা বিচ্ছিন্ন হওয়ার ঘটনা ঘটেছে। দুর্ঘটনার শিকার রাজু মিয়ার বাড়ি রংপুর নগরীর আশরতপুর। সোমবার(২৭ মার্চ) বেলা ১১ টার দিকে রংপুর রেলস্টেশনের প্লাটফর্মেই এই ঘটনাটি ঘটে।
১০০ বার পঠিত

রংপুরে ট্রেনে কাটা পড়ে একজনের দুই পা বিচ্ছিন্ন!

 

রিয়াজুল হক সাগর, রংপুর জেলা প্রতিনিধিঃ   রেল লাইন পার হতে গিয়ে রংপুর রেলস্টেশনের প্লাটফর্মে ট্রেনে কাটা পড়ে রাজু মিয়া(২২) নামে এক যুবকের এক হাত ও দুই পা বিচ্ছিন্ন হওয়ার ঘটনা ঘটেছে। দুর্ঘটনার শিকার রাজু মিয়ার বাড়ি রংপুর নগরীর আশরতপুর। সোমবার(২৭ মার্চ) বেলা ১১ টার দিকে রংপুর রেলস্টেশনের প্লাটফর্মেই এই ঘটনাটি ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর রেলওয় পুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুর রহিম।
রংপুর রেলওয় পুলিশ ফাঁড়ির ইনচার্জ জানান, বেলা ১১ টার দিকে রংপুর রেলস্টেশনের প্লাটফর্মে একটি ট্রেন ধীরগতিতে থামার সময় রাজু মিয়া নামের ওই যুবক লাইন পার হওয়ার চেষ্টা করলে এই দুর্ঘটনায় পতিত হয়। পরে আশংকাজনকভাবে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে রেলওয়ে পুলিশ।

এ বিষয়ে রংপুর রেলস্টেশন মাষ্টার শংকর গাঙ্গুলী জানান, প্লাটফর্মে ট্রেন ধীরে চলে। এই সময়টা অনেকেই জীবনের ঝুকি নিয়ে রেল লাইন পার হওয়ার চেষ্টা করে। এই ঝুকি নেয়ার কারনে ওই যুবকের দুটি পা এবং একটি হাত বিচ্ছিন্ন হয়েছে। যা খুবই দুঃখজনক।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park