1. admin@naldangabatra.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

পাবনায় ইয়াবাসহ আটক ১

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০২৩
পাবনার ঈশ্বরদী পৌরসভা এলাকা থেকে ইয়াবা ট্যাবলেটসহ শাহ আলম (৪০) নামে এক ব্যক্তিকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ। বৃহস্পতিবার (৩০ মার্চ) দুপুরে ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার এ তথ্য নিশ্চিত করেন।
৯০ বার পঠিত
পাবনায় ইয়াবাসহ আটক ১
পাবনা প্রতিনিধি :  পাবনার ঈশ্বরদী পৌরসভা এলাকা থেকে ইয়াবা ট্যাবলেটসহ শাহ আলম (৪০) নামে এক ব্যক্তিকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ। বৃহস্পতিবার (৩০ মার্চ) দুপুরে ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার এ তথ্য নিশ্চিত করেন।
এর আগে বুধবার (২৯ মার্চ) দিনগত রাতে ঈশ্বরদী শহরের ফতেহমোহাম্মদপুর বেনারসি পল্লীর গেটের সামনে থেকে ২০০টি ইয়াবা ট্যাবলেটসহ শাহ আলমকে আটক করা হয়। শাহ আলম নাটোরের লালপুর উপজেলার ধানাইদহ এলাকার মফিজ উদ্দিনের ছেলে। জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরাব মাহমুদ তুহিন জানান, গোপন তথ্য পেয়ে গতকাল বুধবার রাত আনুমানিক সাড়ে ১১টার দিকে ২০০টি ইয়াবাসহ শাহ আলমকে আটক করা হয়। আটক ব্যক্তি দীর্ঘদিন থেকেই পুলিশের চোখ ফাঁকি দিয়ে মাদক বেচাকেনা করে আসছিলেন।
ওসি অরবিন্দ সরকার জানান, শাহ আলমের বিরুদ্ধে জেলা গোয়েন্দা পুলিশ বাদী হয়ে অভিযোগ দায়ের করেছে। ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১০ (ক) ধারায় মামলা নথিভুক্ত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে তাকে পাবনা জেলা আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।
Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park