1. admin@naldangabatra.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

নলডাঙ্গায় এক পরিবারের ৪টি বসত ঘর পুড়ে ছাই!

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শুক্রবার, ৩১ মার্চ, ২০২৩
নাটোরের নলডাঙ্গা উপজেলার সেনভাগ লক্ষীকোল গ্রামের ইউসুফ আলী আকন্দ এর ছেলে রুবেল হোসেন তোতা'র(৪০) বাড়িতে আগুন লেগে রান্না ঘর, গোয়াল ঘর সহ ৪টি বসত ঘর পুড়ে গেছে। এতে প্রায় চার লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ক্ষতিগ্রস্তরা।
১৬৭ বার পঠিত

নলডাঙ্গায় এক পরিবারের ৪টি বসত ঘর পুড়ে ছাই!

নিজস্ব প্রতিবেদকঃ   নাটোরের নলডাঙ্গা উপজেলার সেনভাগ লক্ষীকোল গ্রামের ইউসুফ আলী আকন্দ এর ছেলে রুবেল হোসেন তোতা’র(৪০) বাড়িতে আগুন লেগে রান্না ঘর, গোয়াল ঘর সহ ৪টি বসত ঘর পুড়ে গেছে। এতে প্রায় চার লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ক্ষতিগ্রস্তরা।

বৃহস্পতিবার (৩০ মার্চ) দিনগত রাতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। তাৎক্ষণিক পরিবারের লোকজন আগুন দেখতে পায়। তাদের ডাক চিৎকারে এলাকা বাসী আগুন নিভানোর জন্য চেষ্টা করে কিন্তু আগুন বেশি হওয়ায় তা নিভানোর সম্ভব হয় না। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের এক’টি ইউনিট ঘটনাস্থলে আসার পূর্বে বসত বাড়ি পুড়ে ছাই।নাটোরের নলডাঙ্গা উপজেলার সেনভাগ লক্ষীকোল গ্রামের ইউসুফ আলী আকন্দ এর ছেলে রুবেল হোসেন তোতা'র(৪০) বাড়িতে আগুন লেগে রান্না ঘর, গোয়াল ঘর সহ ৪টি বসত ঘর পুড়ে গেছে। এতে প্রায় চার লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ক্ষতিগ্রস্তরা।

কিন্তু ততক্ষণে কাপড়-চোপড়, চাল, ডাল, টিন, আসবাবপত্র ও নগদ টাকাসহ ঘর ৪’টি পুড়ে ছাই হয়ে যায়। এখনো অগ্নিকাণ্ডের ঘটনার সূত্রপাত পাওয়া যায় নাই।

শুক্রবার (৩১ মার্চ) সকাল সাড়ে ১০ টায় উপজেলা নির্বাহী অফিসার রোজিনা আকতার ঘটনাস্থল পরিদর্শন করেন ও ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে বস্ত্র ও খাদ্য সামগ্রী সহ নগদ অর্থ প্রদান করেন।
এসময় উপস্থিত ছিলেন, ৪নং পিপরুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কলিম উদ্দিন সহ প্রমূখ।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park