1. admin@naldangabatra.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪১ অপরাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

কুড়িগ্রামে জুয়া খেলায় ১১ জনকে গ্রেফতার

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শুক্রবার, ৭ এপ্রিল, ২০২৩
কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে জুয়া খেলার সরঞ্জাম, মোটরসাইকেল ও নগদ অর্থ উদ্ধারসহ ১১ জনকে জুয়া খেলা অবস্থায় হাতেনাতে গ্রেফতার করেছে পুলিশ।
১০৩ বার পঠিত

কুড়িগ্রামে জুয়া খেলায় ১১ জনকে গ্রেফতার

নিজস্ব প্রতিবেদকঃ  কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে জুয়া খেলার সরঞ্জাম, মোটরসাইকেল ও নগদ অর্থ উদ্ধারসহ ১১ জনকে জুয়া খেলা অবস্থায় হাতেনাতে গ্রেফতার করেছে পুলিশ।

ভূরুঙ্গামারী থানা পুলিশ কর্তৃক অদ্য (০৭ এপ্রিল) ভূরুঙ্গামারী থানাধীন দক্ষিণ ভরতেরছড়া এলাকায় জুয়া খেলা অবস্থায় নাগেশ্বরীর চর লছনী গ্রামের মোঃ খয়বর আলী (৪০), মোঃ ফজলু মিয়া (৩৫), ভূরুঙ্গামারী দক্ষিণ ভরতেরছড়া গ্রামের মোঃ এরশাদুল হক (৫০), গনাইয়েরকুটি গ্রামের মোঃ জাক্কু মোল্লা (৪৫), বাগভান্ডারের মোঃ মোফাজ্জল হোসেন (৪০), উত্তর ভরতেরছড়ার মোঃ শাহীন মন্ডল (৩৮), কচাকাটা থানার মংলার কুটি গ্রামের মোঃ কোরবান আলী (৫০), কেদারের মোঃ আব্দুস সামাদ (৫৫),চর সতিপুরের মোঃ আনোয়ার হোসেন (৩৩),টেপারকুটির মোঃ লুৎফর রহমান (৫০) ও গোলেরহাটের মোঃ জহুরুল ইসলাম (৪৫), ৩ টি মোটরসাইকেল,মোবাইল ফোন,জুয়া খেলার সরঞ্জাম ও নগদ অর্থ উদ্ধার সহ হাতেনাতে গ্রেফতার করে ভূরুঙ্গামারী থানার একটি চৌকস টিম।

কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার জনাব,মোঃ রুহুল আমীন বলেন,কুড়িগ্রামে আমরা প্রায় প্রতিদিনই প্রত্যন্ত অঞ্চলে জুয়ারুদের গ্রেফতার করছি।নানাভাবে মানুষকে সচেতন করছি। কুড়িগ্রাম জেলায় জুয়া নির্মূলে আমাদের এই অভিযান নিয়মিতভাবে অব্যাহত থাকবে,আমরা সকলের সম্মিলিত সহযোগিতা প্রত্যাশা করি।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park