1. admin@naldangabatra.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১০:২৮ অপরাহ্ন
শিরোনাম :
গলাচিপা উপজেলা সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক শ্রী মিশুক চন্দ্র ভুঁইয়া। দুর্গাপুরে সংবাদ সংগ্রহকালে অর্তকিত হামলার শিকার কালবেলা প্রতিনিধি,-রাজু আগামী ২৪ অক্টোবর থেকে পিরোজপুরে এইচপিভি টিকাদান কর্মসূচীর আওতায় ৫৬ হাজার ৭৩৭ জন কিশেরীকে টিকা প্রদান করা হবে। নওগাঁর কাঁচা মরিচ কৃষক থেকে ভোক্তা পর্যায়ে পার্থক্য ৬০ টাকা। অবৈধ স্থাপনার তৈরির হিড়িক ওয়াবেঁকী তোহা বাজারের জায়গায়।  পলাশবাড়ীতে শ্রমিক ইউনিয়নের নবগঠিত কমিটির প্রথম সভা। হবিগঞ্জের বানিয়াচংয়ে নাইন মার্ডার মামলায় সাংবাদিকসহ ৩ আসামি গ্রেফতারে সমালোচনার ঝড়।চেয়ারম্যান আহাদকে আনা হবে রিমান্ডে। আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নতির দিকে, রাজশাহীতে স্বরাষ্ট্র উপদেষ্টা। নবীনগরে মৎস্য কর্মকর্তাদের অনিয়ম-দুর্নীতির প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে নবীনগরে ইউপি চেয়ারম্যান-মেম্বারদের অপসারণ না করার দাবীতে মানববন্ধন।

নন্দীগ্রামে স্বেচ্ছাসেবক লীগের সদস্য নবায়ন ও নতুন সদস্য সংগ্রহ কার্যক্রম উদ্বোধন

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শুক্রবার, ৭ এপ্রিল, ২০২৩
দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী ও সংগঠন কে গতিশীল করার লক্ষে বগুড়ার নন্দীগ্রামে গত ৭ই এপ্রিল সকাল ১০টায় উপজেলা আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য নবায়ন ও নতুন সদস্য সংগ্রহ কার্যক্রম উদ্বোধন করেন, জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ভিপি সাজেদুর রহমান শাহিন।
১৩০ বার পঠিত

নন্দীগ্রামে স্বেচ্ছাসেবক লীগের সদস্য নবায়ন ও নতুন সদস্য সংগ্রহ কার্যক্রম উদ্বোধন

নিজস্ব প্রতিবেদকঃ  দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী ও সংগঠন কে গতিশীল করার লক্ষে বগুড়ার নন্দীগ্রামে গত ৭ই এপ্রিল সকাল ১০টায় উপজেলা আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য নবায়ন ও নতুন সদস্য সংগ্রহ কার্যক্রম উদ্বোধন করেন, জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ভিপি সাজেদুর রহমান শাহিন।

নন্দীগ্রাম উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবু সাঈদ এলএলবি’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কামরুল হাসান সবুজের সঞ্চালনায় প্রধান অতিথি’র বক্তব্য রাখেন, কেন্দ্রীয় বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উপ-স্থানীয় সরকার, পল্লি উন্নয়ন ও সমবায় সম্পাদক আব্দুল্লাহেল কাফি মন্ডল। ওই সময় প্রধান বক্তার বক্তব্য রাখেন, জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জুলফিকার রহমান শান্ত। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক নুরুল আমিন শিশির, দপ্তর সম্পাদক মশিউর রহমান মামুন, প্রচার সম্পাদক আব্দুল্লাহ আল নোমান, সদস্য সোহানুল ইসলামসহ উপজেলার ৫টি ইউনিয়ন ও পৌর ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park