1. admin@naldangabatra.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

নড়াইলে পুলিশের অভিযানে ভ্যান ও মোবাইল ফোনসহ ছিনতাইকারী আটক

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : সোমবার, ১০ এপ্রিল, ২০২৩
সোহাগ মোল্যা(২০) নামের এক ছিনতাইকারীকে আটক করেছে নড়াইল সদর থানা পুলিশ। সে নড়াইল সদর উপজেলার ভদ্রবিলা গ্রামের মৃত হাফিজুর রহমানের ছেলে।
১০৪ বার পঠিত

নড়াইলে পুলিশের অভিযানে ভ্যান ও মোবাইল ফোনসহ ছিনতাইকারী আটক

খন্দকার ছদরুজ্জামান, নড়াইল জেলা প্রতিনিধিঃ

সোহাগ মোল্যা(২০) নামের এক ছিনতাইকারীকে আটক করেছে নড়াইল সদর থানা পুলিশ। সে নড়াইল সদর উপজেলার ভদ্রবিলা গ্রামের মৃত হাফিজুর রহমানের ছেলে।

নড়াইল সদর উপজেলার পাইকমারী গ্রামের ভ্যানচালক জনৈক আব্দুল্লাহ মোল্যা প্রতিদিনের ন্যায় ৯ এপ্রিল রাতে যাত্রীর প্রত্যাশায় পুরাতন বাস টার্মিনালে অপেক্ষা করতে থাকেন। অতঃপর পংকবিলা ঘাটে যাওয়ার উদ্দেশ্যে একজন যাত্রী তার ভ্যানে ওঠে। পথিমধ্যে আউড়িয়া গ্রামস্থ মহাশ্মশানের পাশে পৌঁছালে ওই যাত্রী কৌশলে তাকে অচেতন করে ভ্যান ও মোবাইল ফোন নিয়ে পালিয়ে যায়। পরে জ্ঞান ফিরলে ভ্যানচালক স্থানীয় লোকজনের সহযোগিতায় পুলিশের কন্ট্রোল রুমে জানালে নড়াইল জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোসাঃ সাদিরা খাতুন মহোদয়ের নির্দেশনায় সদর থানার অফিসার ইনচার্জ জনাব ওবাইদুর রহমান দ্রুত সকল গুরুত্বপূর্ণ স্থানে চেকপোস্ট জোরদার করেন। অবশেষে পুলিশের তৎপরতায় রাত অনুমান ২.৩০ ঘটিকায় বিছালী ক্যাম্প পুলিশের চেকপোস্টে ছিনতাইকৃত ভ্যান ও মোবাইলসহ ছিনতাইকারী ধরা পড়ে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে কোমল পানীয় এর সাথে ঘুমের ওষুধ মিশিয়ে কৌশলে তা ভ্যানচালককে পান করিয়ে অচেতন করে ভ্যান ও মোবাইল ফোন ছিনতাই করেছে মর্মে আসামি স্বীকার করেছে।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park