1. admin@naldangabatra.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

রায়পুরাতে দুই হাজার মানুষের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ করে রিয়াদ আহমেদ।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বুধবার, ১২ এপ্রিল, ২০২৩
নরসিংদীর রায়পুরায় দুই হাজার গরিব অসহায় দুস্থদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে বস্ত্র বিতরণ করা হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য আওয়ামীলীগ নেতা রিয়াদ আহমেদ সরকারের পক্ষ থেকে উপজেলার মনিপুরা উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলার ছয়টি ইউনিয়নের দুই হাজার অসহায় ও দুস্থ মানুষের মধ্যে বস্ত্র বিতরণ করা হয়।
১২৬ বার পঠিত

রায়পুরাতে দুই হাজার মানুষের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ করে রিয়াদ আহমেদ।

নরসিংদী প্রতিনিধিঃ  নরসিংদীর রায়পুরায় দুই হাজার গরিব অসহায় দুস্থদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে বস্ত্র বিতরণ করা হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য আওয়ামীলীগ নেতা রিয়াদ আহমেদ সরকারের পক্ষ থেকে উপজেলার মনিপুরা উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলার ছয়টি ইউনিয়নের দুই হাজার অসহায় ও দুস্থ মানুষের মধ্যে বস্ত্র বিতরণ করা হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফজাল হোসাইনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের সদস্য রাজিব আহমেদ, মরজাল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সানজিদা সুলতানা নাসিমা, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুর রহমান ও আসাদুজ্জামান টিটু, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক তাপস কুমার বিশ্বাস। অনুষ্ঠানে রিয়াদ আহমেদ সরকার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে আমি এ বস্ত্র বিতরণ করছি।

পর্যায়ক্রমে উপজেলার একটি পৌরসভা ও ২৪টি ইউনিয়নের ৮ হাজার গরীর ও দুস্থ মানুষের মধ্যে প্রধানমন্ত্রীর এ ঈদ উপহার পৌঁছে দেয়া হবে। অনুষ্ঠানে তিনি আগামী জাতীয় সংসদ নির্বাচনে বর্তমান সরকারকে আবারও ক্ষমতা রাখতে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park