1. admin@naldangabatra.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

মির্জাপুর ইউনিয়নের পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে গরীব ও দুস্থ পরিবারের মাঝে দশ কেজি চাল বিতরন।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৩ এপ্রিল, ২০২৩
নরসিংদী রায়পুরা মির্জাপুর ইউনিয়নের পবিত্র ঈদুল ফিতরের উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী উপহার গরীব ও দুস্থ পরিবারের মাঝে দশ কেজি চাল বিতরন করা হয়ছে। আজ বৃহস্পতিবার সকালের রায়পুরার উপজেলা অর্থ বিষয়েক সম্পাদক ও মির্জাপুর ইউনিয়ন চেয়ারম্যান মঞ্জুর এলাহী উপস্থিত থেকে উপজেলা নীলকুঠি বাজারে ও ইউনিয়ন পরিষদের দুটি সেক্টরে ৮০০পরিবারের মাঝের চাল বিতরণ করা হয় ।
১১২ বার পঠিত

মির্জাপুর ইউনিয়নের পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে গরীব ও দুস্থ পরিবারের মাঝে দশ কেজি চাল বিতরন।

সাদ্দাম উদ্দীন রাজ, নরসিংদী জেলা প্রতিনিধিঃ 

নরসিংদী রায়পুরা মির্জাপুর ইউনিয়নের পবিত্র ঈদুল ফিতরের উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী উপহার গরীব ও দুস্থ পরিবারের মাঝে দশ কেজি চাল বিতরন করা হয়ছে। আজ বৃহস্পতিবার সকালের রায়পুরার উপজেলা অর্থ বিষয়েক সম্পাদক ও মির্জাপুর ইউনিয়ন চেয়ারম্যান মঞ্জুর এলাহী উপস্থিত থেকে উপজেলা নীলকুঠি বাজারে ও ইউনিয়ন পরিষদের দুটি সেক্টরে ৮০০পরিবারের মাঝের চাল বিতরণ করা হয়।

অনুষ্ঠানের এলাহী’রে বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপহার হিসেবে আমি চাল বিতরন করছি। উপজেলার মির্জাপুর ইউনিয়নের নয়টি ওয়ার্ডে ৮০০ গরীব দুঃস্থ মানুষের মাঝে প্রধানমন্ত্রী ঐ ঈদ উপহার বিতরণ করা হয়েছে । তিনি আরো বলেন আগামী জাতীয় নির্বাচনে বর্তমান সরকার জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতা রাখতে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন।

এসময় তার সাথে ছিলো রায়পুরা উপজেলা মির্জাপুর ইউনিয়নের ট্যাক্স অফিসার সোহরাব হোসেনের তার তত্ত্বাবধান এই চাল বিতরণ করা হয় ও সার্বিক সহযোগিতা করেছেন মির্জাপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য হাবিবুর রহমান মাসুদ,০৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য রতন মিয়া,মির্জাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তাজুল ইসলাম, রায়পুরা উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি আল আমিন হোসাইন, মির্জাপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোমেনুল ইসলাম মোমেন, মির্জাপুর ইউনিয়ন ছাত্রলীগের দপ্তর সম্পাদক রাজ উদ্দীন প্রমূখ।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park