1. admin@naldangabatra.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

দূর্গাপুর পানানগর ইউপি আ.লীগের সাধারণ সম্পাদক গ্রেপ্তার

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২০ এপ্রিল, ২০২৩
রাজশাহীর দূর্গাপুর উপজেলার পানানগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কহিদুল ইসলামকে গ্রেপ্তার করেছে দুর্গাপুর থানার পুলিশ।
৯৮ বার পঠিত

দূর্গাপুর পানানগর ইউপি আ.লীগের সাধারণ সম্পাদক গ্রেপ্তার

মো: জাহাঙ্গীর আলম, স্টাফ রিপোর্টারঃ

রাজশাহীর দূর্গাপুর উপজেলার পানানগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কহিদুল ইসলামকে গ্রেপ্তার করেছে দুর্গাপুর থানার পুলিশ।

জানা গেছে, বুধবার (১৯ এপ্রিল) পানানগর ইউনিয়নের গোলাবাড়ি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। চেক জালিয়াতির একটি মামলায় সাজা পরোয়ানাভুক্ত আসামি ছিল কহিদুল। পরে সেই মামলায় বিজ্ঞ আদালত কহিদুল ইসলামকে ৬ মাসের কারাদন্ড ও অনাদয়ে ৫ লাখ টাকা অর্থদন্ডাদেশ দেন। আদালতের রায় ঘোষনার পর থেকেই পালাতক ছিলো আওয়ামী লীগ নেতা কহিদুল।

দুর্গাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মাহফুজুর রহমান বলেন, সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে তাকে নিজ বাড়ি থেকে আটক করা হয়েছে। এদিনই তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park