1. admin@naldangabatra.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

নওগাঁর মান্দায় গলায় ফাঁস দিয়ে এক শিক্ষার্থী আত্মহত্যা

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৫ এপ্রিল, ২০২৩
নওগাঁর মান্দা উপজেলায় গলায় ফাঁস দিয়ে আশা মুনি (১৫) নামে এক শিক্ষার্থী  আত্মহত্যা করেছে বলে জানা গেছে । সোমবার (২৪ এপ্রিল) দুপুর ১২ টার দিকে উপজেলার গণেশপুর ইউনিয়নের গণেশপুর গ্রামে এ ঘটনাটি ঘটে।
৯০ বার পঠিত
নওগাঁর মান্দায় গলায় ফাঁস দিয়ে এক শিক্ষার্থী আত্মহত্যা
গোলাম রাব্বানী, নওগাঁ জেলা প্রতিনিধি:
নওগাঁর মান্দা উপজেলায় গলায় ফাঁস দিয়ে আশা মুনি (১৫) নামে এক শিক্ষার্থী  আত্মহত্যা করেছে বলে জানা গেছে । সোমবার (২৪ এপ্রিল) দুপুর ১২ টার দিকে উপজেলার গণেশপুর ইউনিয়নের গণেশপুর গ্রামে এ ঘটনাটি ঘটে। নিহত ছাত্রী উপজেলার গণেশপুর ইউনিয়নের গণেশপুর গ্রামের মৃধা পাড়ার মৃত নাসের উদ্দিনের নাতনী এবং ভালাইন ইউনিয়নের মদনচক গ্রামের ভ্যানচালক আক্কাস আলীর মেয়ে ।
স্থানীয়দের কাছ থেকে জানা যায়, আশার নানার মৃত্যুর পর থেকে দীর্ঘদিন যাবৎ তারা স্ব-পরিবারে তার নানার বাড়িতেই অবস্থান করতো। কিন্তু আজ হঠাৎ করেই সবার অগোচরে আশা মুনি তার নানার বাড়িতে শয়নঘরে তালার তীরের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। সে জীবিতাবস্থায় সতীহাটের জি এস বালিকা উচ্চ বিদ্যালয়ে ৮ম শ্রেণীতে লেখাপড়া করত এবং দীর্ঘদিন ধরে মানসিক রোগে ভুগছিল বলে স্থানীয়রা জানান।
মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) নূর-এ আলম সিদ্দিকী বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park