1. admin@naldangabatra.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

বঙ্গবন্ধু ছাত্র পরিষদ মির্জাপুর ইউপি শাখার সভাপতি হৃদয় আহমেদ সম্পাদক হাকিম মিয়া

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : রবিবার, ১১ জুন, ২০২৩
১৫৩ বার পঠিত

বঙ্গবন্ধু ছাত্র পরিষদ মির্জাপুর ইউপি শাখার সভাপতি হৃদয় আহমেদ সম্পাদক হাকিম মিয়া।

নরসিংদী জেলা প্রতিনিধিঃ

রায়পুরায় বঙ্গবন্ধু ছাত্র পরিষদের মির্জাপুর ইউনিয়ন পরিষদের বঙ্গবন্ধু ছাত্র পরিষদের কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। সন্ধ্যায় রায়পুরা বাসস্ট্যান্ড এই কমিটি গঠন করা হয়। এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মির্জাপুর ইউপি চেয়ারম্যান মঞ্জুর এলাহী।

উপজেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক সেলিম মিয়া, মির্জাপুর ইউপি আওয়ামীলীগের সভাপতি মোশারফ হোসেন, উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহসভাপতি আল-আমিন হোসাইন, রায়পুরা উপজেলা বঙ্গবন্ধু ছাত্র পরিষদের সভাপতি ইমরান জানি সাধারণ সম্পাদক নূরুল্লাহ হাসান রাসেল, মির্জাপুর ইউপি ছাত্রলীগের সভাপতি হিমেল প্রমুখ।

পরে বঙ্গবন্ধু ছাত্র পরিষদ মির্জাপুর ইউপি শাখার কমিটিতে সভাপতি হৃদয় আহমেদ এবং সাধারণ সম্পাদক হাকিম মিয়া কে রেখে ১৫ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দেওয়া হয়। কমিটিতে অন্যান্য সদস্যরা হলেন সিনিয়র সহসভাপতি দেলোয়ার হোসেন, সহসভাপতি- হুমায়ুন মিয়া, জুসেফ আলম, মাহমুদুল হাসান সৌরভ, যুগ্ম সাধারন সম্পাদক আল শাহরিয়ার শুভ, সাগর মিয়া, রুস্তম মিয়া, সাংগঠনিক সম্পাদক সজিব আহমেদ জয়, বাঁধন মিয়া, দপ্তর সম্পাদক মোঃ আলম এবং প্রচার সম্পাদক অন্তর বাড়ৈ প্রমুখ। আগামী ৩মাসের মধ্যে পূর্নাঙ কমিটি গঠন করতে বলা হয়েছে।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park