1. admin@naldangabatra.com : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

পলাশবাড়ীতে ৩৫ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার-১

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বুধবার, ২১ জুন, ২০২৩
গাইবান্ধার পলাশবাড়ীতে যানবাহন তল্লাশিকালে ৩৫ বোতল ফেন্সিডিলসহ মাদক কারবারী আশরুজ্জামান সম্রাট (৩৫) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।
১১৯ বার পঠিত

পলাশবাড়ীতে ৩৫ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার।

আশরাফুজ্জামান সরকার,গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ
গাইবান্ধার পলাশবাড়ীতে যানবাহন তল্লাশিকালে ৩৫ বোতল ফেন্সিডিলসহ মাদক কারবারী আশরুজ্জামান সম্রাট (৩৫) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

থানা সূত্রে জানা যায়, পলাশবাড়ী থানা এলাকাকে মাদকমুক্ত রাখতে মাদক বিরোধী নিয়মিত অভিযানের অংশ হিসেবে মঙ্গলবার (২০ জুন) দুপুরে এক অভিযান পরিচালনা করে থানা পুলিশ। এসআই রাজু ইসলামের নেতৃত্বে পুলিশ টীম পৌর এলাকার বাঁশকাটা ব্র্যাক মোড় পয়েন্টে ঢাকা-রংপুর মহাসড়কে পুলিশ অবস্থান নেয়। এসময় ঠাকুরগাঁও থেকে ঢাকাগামী আলম এন্টারপ্রাইজের বাস (ঢাকা মেট্রো-ব-১৪-৬৪২৪) তল্লাশিকালে ৩৫ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ তাকে গ্রেফতার করে পুলিশ। সম্রাট লালমনিরহাট জেলার হাতিবান্ধা উপজেলার মধ্যকাদমা গ্রামের আজাহার আলী রাজার ছেলে বলে জানা যায়।

পলাশবাড়ী থানা অফিসার ইনচার্জ মো. মাসুদ রানা বিষয়টি নিশ্চিত করে জানান, এব্যাপারে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা (নং-১৬, তাং-২০/০৬/২০২৩) রুজু হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাকে গাইবান্ধা কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park