1. admin@naldangabatra.com : admin :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৩:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
গলাচিপা উপজেলা সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক শ্রী মিশুক চন্দ্র ভুঁইয়া। দুর্গাপুরে সংবাদ সংগ্রহকালে অর্তকিত হামলার শিকার কালবেলা প্রতিনিধি,-রাজু আগামী ২৪ অক্টোবর থেকে পিরোজপুরে এইচপিভি টিকাদান কর্মসূচীর আওতায় ৫৬ হাজার ৭৩৭ জন কিশেরীকে টিকা প্রদান করা হবে। নওগাঁর কাঁচা মরিচ কৃষক থেকে ভোক্তা পর্যায়ে পার্থক্য ৬০ টাকা। অবৈধ স্থাপনার তৈরির হিড়িক ওয়াবেঁকী তোহা বাজারের জায়গায়।  পলাশবাড়ীতে শ্রমিক ইউনিয়নের নবগঠিত কমিটির প্রথম সভা। হবিগঞ্জের বানিয়াচংয়ে নাইন মার্ডার মামলায় সাংবাদিকসহ ৩ আসামি গ্রেফতারে সমালোচনার ঝড়।চেয়ারম্যান আহাদকে আনা হবে রিমান্ডে। আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নতির দিকে, রাজশাহীতে স্বরাষ্ট্র উপদেষ্টা। নবীনগরে মৎস্য কর্মকর্তাদের অনিয়ম-দুর্নীতির প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে নবীনগরে ইউপি চেয়ারম্যান-মেম্বারদের অপসারণ না করার দাবীতে মানববন্ধন।

রাসিক নির্বাচনে তৃতীয় লিঙ্গের প্রথম কাউন্সিলর সাগরিকা।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৩ জুন, ২০২৩
রাজশাহী সিটি করপোরেশন (রাসিক) নির্বাচনে সংরক্ষিত নারী কাউন্সিলর পদে জয়ী হয়ে চমক দেখালেন তৃতীয় লিঙ্গের সুলতানা আহমেদ সাগরিকা। সিটি করপোরেশনের তিনটি ওয়ার্ড থেকে বিপুল ভোটে নির্বাচিত হয়েছেন তিনি।
২৩৯ বার পঠিত

রাসিক নির্বাচনে তৃতীয় লিঙ্গের প্রথম কাউন্সিলর সাগরিকা।

 

গোলাম রাব্বানী, নওগাঁ জেলা প্রতিনিধি:

রাজশাহী সিটি করপোরেশন (রাসিক) নির্বাচনে সংরক্ষিত নারী কাউন্সিলর পদে জয়ী হয়ে চমক দেখালেন তৃতীয় লিঙ্গের সুলতানা আহমেদ সাগরিকা। সিটি করপোরেশনের তিনটি ওয়ার্ড থেকে বিপুল ভোটে নির্বাচিত হয়েছেন তিনি।

রাসিকের ৭ নম্বর জোন (১৯, ২০, ২১ নম্বর ওয়ার্ড) থেকে আনারস প্রতীক নিয়ে ৬ হাজার ২৬৩ ভোট পেয়ে বিজয় লাভ করেন সাগরিকা। তিনি ‘দিনের আলো হিজড়া সংঘ’ এর সাধারণ সম্পাদক হিসেবেও দায়িত্ব পালন করছেন। সাগরিকা নগরীর শাহ মখদুম থানার শিল্পীপাড়া এলাকার বাসিন্দা। বাবা-মায়ের চার সন্তানের একজন তিনি। তার বাবা মারা গেছেন। আর মা বর্তমানে বোনের কাছে থাকেন। তিনি মাঝেমধ্যে বাড়িতে যান ও মায়ের ভরণপোষণের দায়িত্ব পালন করছেন।

জানা যায়, তৃতীয় লিঙ্গের মানুষ হওয়ায় নবম শ্রেণির গণ্ডি পেরোনোর সুযোগ হয়নি সাগরিকার। সহপাঠীদের নানা টিপ্পনির কারণে স্কুল ছাড়তে বাধ্য হয়েছিলেন তিনি। এক পর্যায়ে ভাগ্যের নির্মমতায় ছাড়তে হয় পরিবার ও বাবা-মাকেও। সেই থেকেই শুরু তার সংগ্রামী জীবনে। জীবনভর নানা তিক্ত অভিজ্ঞতা কাটিয়ে সেবা করতে চান জনগণের।

ফল ঘোষণার পর এক প্রতিক্রিয়ায় সাগরিকা বলেন, আমি মানুষের জন্য কাজ করতে চাই। আমার নির্বাচনী এলাকায় যেসব প্রতিশ্রুতি দিয়েছি তা পূরণ করব। ওয়ার্ডে গরিব রোগীদের জন্য অ্যাম্বুলেন্স দেওয়া ও ২৪ ঘণ্টা সেবার জন্য হটলাইন নম্বর খোলা এর মধ্যে অন্যতম। আমি কাজ করব, সবাইকে পাশে চাই।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park