1. admin@naldangabatra.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

মির্জাপুর ইউনিয়ন দুইটি ওয়ার্ডের ছাত্রলীগের কমিটির ঘোষণা

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : রবিবার, ২৫ জুন, ২০২৩
আজ বিকালের মির্জাপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোমেনুল ইসলাম মোমেন ও ভারপ্রাপ্ত হৃদয় আহম্মেদ প্রেস বিজ্ঞপ্তি'তে এই তথ্য জানানো হয়।
২০১ বার পঠিত

মির্জাপুর ইউনিয়ন দুইটি ওয়ার্ডের ছাত্রলীগের কমিটির ঘোষণা

সাদ্দাম উদ্দিন রাজ -নরসিংদী জেলা প্রতিনিধিঃ

 

আজ বিকালের মির্জাপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোমেনুল ইসলাম মোমেন ও ভারপ্রাপ্ত হৃদয় আহম্মেদ প্রেস বিজ্ঞপ্তি’তে এই তথ্য জানানো হয়। এতে জানানো হয় ইউনিয়নে শাখায় সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে ১৫ সদস্যদের কমিটিকে এক বছরের জন্য অনুমোদন দেওয়া হয়েছে ।

মির্জাপুর ইউনিয়ন ছাত্রলীগের ০১নং ওয়ার্ডের নতুন কমিটি হলো সভাপতি -আবদুল্লাহ ভূইয়া, , সিনিয়র সহ-সভাপতি বিজয় ভূইয়া,সহ সিনিয়র স্বপন মিয়া,সহ সিনিয়র মো,তানভীর মিয়া। সাধারণ সম্পাদক-মাহমুদুর ভূইয়া ,যুগ্ম সাধারণ সম্পাদক আন্তর বাড়ৈ, যুগ্ম সাধারণ সম্পাদক রাহিম মিয়া,যুগ্ম সাধারণ সম্পাদক দোলন ইসলাম। সাংগঠনিক সম্পাদক- কাজী ইমন,সাংগঠনিক সম্পাদক সাইমন মিয়া, প্রচার সম্পাদক ভৌরাপ ভূইয়া, দপ্তর সম্পাদক জুবাইদ, সদস্য মোশারফ মিয়া ।

মির্জাপুর ইউনিয়ন ছাত্রলীগের ০২ নং ওয়ার্ডের নতুন কমিটি হলো- সভাপতি শাহাদাত ভূইয়া, সিনিয়র সহসভাপতি আনিক ভূইয়া, সহ সভাপতি শাওন মিয়া,সাধারণ সম্পাদক তুষার ভূইয়া,যুগ্ম সাধারণ সম্পাদক গিয়াস আহম্মেদ, যুগ্ম সাধারণ সম্পাদক বিজয় মিয়া,যুগ্ম সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম। সাংগঠনিক সম্পাদক রিদয় ভূইয়া, সাংগঠনিক সম্পাদক রাতুল মিয়া, দপ্তর সম্পাদক আরাফাত ভূইয়া, প্রচার সম্পাদক আপন মিয়া , সাংস্কৃতিক সম্পাদক কাউসার আহম্মেদ, সদস্য জাহিদুর হক সিফাত।

 

ইউনিয়ন ছাত্রলীগ মোমেনুল ইসলাম মোমেন জানান,নতুন কমিটির নেতাদের মেয়াদ এক বছর। তাঁদের আগামী তিন দিন মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার নির্দেশ দেওযা হয়েছে ।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park