1. admin@naldangabatra.com : admin :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

বিরামপুরে থানা পুলিশের বিশেষ অভিযানে চোরাই ২৯ টি মোবাইল ও ১ টি ল্যাপটপ উদ্ধার।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : সোমবার, ৩ জুলাই, ২০২৩
দিনাজপুর জেলার বিরামপুর পৌরসভার অবসর মোড়স্থ "মেসার্স সাহাবুল টেলিকম এন্ড ফটোস্ট্যাট" দোকানের চোরাই ১ টি ল্যাপটপ ও চোরাইকৃত মোবাইলের মধ্যে ২৯ টি মোবাইল উদ্ধার করে বিরামপুর থানা পুলিশ।
১৪৮ বার পঠিত

বিরামপুরে থানা পুলিশের বিশেষ অভিযানে চোরাই ২৯ টি মোবাইল ও ১ টি ল্যাপটপ উদ্ধার।

এস এম মাসুদ রানা বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ

 

দিনাজপুর জেলার বিরামপুর পৌরসভার অবসর মোড়স্থ “মেসার্স সাহাবুল টেলিকম এন্ড ফটোস্ট্যাট” দোকানের চোরাই ১ টি ল্যাপটপ ও চোরাইকৃত মোবাইলের মধ্যে ২৯ টি মোবাইল উদ্ধার করে বিরামপুর থানা পুলিশ।

রবিবার (২ জুলাই) রাত্রি ১.৩০ মিনিটে বিরামপুর থানার এসআই/মোঃ তুহিন বাবু ও সঙ্গীয় অফিসার ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে মেসার্স সাহাবুল টেলিকম এন্ড ফটোস্ট্যাট দোকান সংলগ্ন পার্শ্ববর্তী দোকানে বিশেষ অভিযান চালিয়ে ২৯ টি বিভিন্ন মূল্যমানের চোরাই মোবাইল,১ টি চোরাই এইচপি ল্যাপটপ, টিনের চালা কাটার ব্যবহৃত যন্ত্র ও চোরাই মালামাল রাখার কাপড়ের ১ টি ব্যাগ উদ্ধার করে। চোরাই মালামাল উদ্ধার হওয়া দোকান ঘরের মালিক (সন্দেহভাজন চোর) পলাতক আছে।এই ঘটনায় বিরামপুর থানায় একটি মামলা রুজু করা হয়েছে।

মামলার বিবরণে জানা যায় গত মঙ্গলবার (২৭জুন) রাতে বিরামপুর পৌরসভাধীন ৫নং ওয়ার্ডের অর্ন্তগত অবসর মোড়স্থ “মেসার্স সাহাবুল টেলিকম এন্ড ফটোষ্ট্যাট” নামক দোকানের টিনের চালা কেটে দোকান ঘর থেকে চুরি করা বিভিন্ন মূল্যমানের ৭০ টি মোবাইল, একটি এইচপি ল্যাপটপ, নগদ ক্যাশ ৮০,০০০/- টাকা, ২৫,০০০/- টাকা মূল্যমানের মিনিট কার্ড/ব্যালেন্স কার্ড, ১৫,০০০/- টাকা মূল্যমানের চুরি হয়।ঘটনার সাথে জড়িত চোর ও অন্যান্য চোরাইমাল উদ্ধারের জোর তৎপরতা অব্যাহত আছে বলে জানিয়েছেন বিরামপুর থানা অফিসার ইনচার্জ সুমন কুমার মহন্ত। এই অভিযানটি নেতৃত্ব দেন বিরামপুর থানার সিনিয়র উপ পরিদর্শক তুহিন সরকার সহকারী উপ পরিদর্শক সুশীল চন্দ্র সহ সঙ্গীয় ফোর্স।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park