1. admin@naldangabatra.com : admin :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১২:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
গলাচিপা উপজেলা সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক শ্রী মিশুক চন্দ্র ভুঁইয়া। দুর্গাপুরে সংবাদ সংগ্রহকালে অর্তকিত হামলার শিকার কালবেলা প্রতিনিধি,-রাজু আগামী ২৪ অক্টোবর থেকে পিরোজপুরে এইচপিভি টিকাদান কর্মসূচীর আওতায় ৫৬ হাজার ৭৩৭ জন কিশেরীকে টিকা প্রদান করা হবে। নওগাঁর কাঁচা মরিচ কৃষক থেকে ভোক্তা পর্যায়ে পার্থক্য ৬০ টাকা। অবৈধ স্থাপনার তৈরির হিড়িক ওয়াবেঁকী তোহা বাজারের জায়গায়।  পলাশবাড়ীতে শ্রমিক ইউনিয়নের নবগঠিত কমিটির প্রথম সভা। হবিগঞ্জের বানিয়াচংয়ে নাইন মার্ডার মামলায় সাংবাদিকসহ ৩ আসামি গ্রেফতারে সমালোচনার ঝড়।চেয়ারম্যান আহাদকে আনা হবে রিমান্ডে। আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নতির দিকে, রাজশাহীতে স্বরাষ্ট্র উপদেষ্টা। নবীনগরে মৎস্য কর্মকর্তাদের অনিয়ম-দুর্নীতির প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে নবীনগরে ইউপি চেয়ারম্যান-মেম্বারদের অপসারণ না করার দাবীতে মানববন্ধন।

দুর্গাপুর পুকুরে মিললো দুই প্রতিবন্ধী শিশুর লাশ উদ্ধার!

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৪ জুলাই, ২০২৩
রাজশাহীর দুর্গাপুর উপজেলা পরিষদ মসজিদ পুকুর থেকে প্রতিবন্ধী শিশুসহ দুজনের মরদেহ উদ্ধার করা হয়েছে।
২৩৬ বার পঠিত

দুর্গাপুর পুকুরে মিললো দুই প্রতিবন্ধী শিশুর লাশ উদ্ধার!

মো: জাহাঙ্গীর আলম, স্টাফ রিপোর্টারঃ

রাজশাহীর দুর্গাপুর উপজেলা পরিষদ মসজিদ পুকুর থেকে প্রতিবন্ধী শিশুসহ দুজনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। মৃতরা হলো, উপজেলা সদরের বাসিন্দা এরশাদ আলীর কন্যা তাসকিন আক্তার হীরা (২৫) ও মোঃ মোরশেদ আলমের কন্যা মোছাঃ মেঘা খাতুন (৭) শুক্রবার সকালে দুজন মিলে ময়লা কাপড়- চোপড় পরিষ্কার করতে গেলে বাড়ির সংলগ্ন দুর্গাপুর উপজেলা ভিতর পুকুরে পড়ে গেলে মসজিদ নির্মাণের লোকজন দেখতে পেয়ে চেচা মেচি করলে বাড়ির লোকজন ও প্রতিবেশী চিকিৎসার জন্য তাদের দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে দুর্গাপুর থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল হক বলেন, নিহত দুজনই মানসিক ও বাক-প্রতিবন্ধী। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এছাড়া মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ ফরেন্সিক বিভাগে পাঠানো হয়েছে ।

ওসি নাজমুল হক আরও বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাদের মৃত্যু পানিতে ডুবেই হয়েছে। তবে স্বজনদের কেউ অভিযোগ করলে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলার দায়ের করা হয়েছে।মোঃ নয়ন আলী মৃত হিরার স্বামী ১০ অক্টোবর ২০২০ এ বিয়ে হয় কিন্তু মামলার জন্য তার বউ নিয়ে যেতে পারেন নাই বলেন তিনি। নয়ন আরো বলেন, আমি আমার স্ত্রীকে আমাদের পারিবারিক গোরস্তানে কবরস্থ করতে চাই, যদিও এ নিয়ে রয়েছে দুই পরিবারের মাঝে বিরোধ।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park