1. admin@naldangabatra.com : admin :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

বাগমারা’য় স্বেচ্ছাসেবকলীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে (১৫ জুলাই) শনিবার

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৪ জুলাই, ২০২৩
রাজশাহীর বাগমারা উপজেলায় শনিবার অনুষ্ঠিত হবে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন। সম্মেলনের মধ্যে দিয়ে আনুষ্ঠানিক ভাবে আত্মপ্রকাশ ঘটতে যাচ্ছে আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের। দুই দশক আগে এডহক কমিটি দিয়ে পরিচালিত হয়ে আসছিল উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ। এরআগে ছিল স্বেচ্ছাসেবকলীগে আহ্বায়ক কমিটি। তবে এবার জমকালো আয়োজনের মধ্যে দিয়ে ঘোষণা করা হবে উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের কমিটি।
১৭১ বার পঠিত

বাগমারা’য় স্বেচ্ছাসেবকলীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে (১৫ জুলাই) শনিবার।

মো: জাহাঙ্গীর আলম, স্টাফ রিপোর্টারঃ

রাজশাহীর বাগমারা উপজেলায় শনিবার অনুষ্ঠিত হবে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন। সম্মেলনের মধ্যে দিয়ে আনুষ্ঠানিক ভাবে আত্মপ্রকাশ ঘটতে যাচ্ছে আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের। দুই দশক আগে এডহক কমিটি দিয়ে পরিচালিত হয়ে আসছিল উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ। এরআগে ছিল স্বেচ্ছাসেবকলীগে আহ্বায়ক কমিটি। তবে এবার জমকালো আয়োজনের মধ্যে দিয়ে ঘোষণা করা হবে উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের কমিটি। স্বেচ্ছাসেবকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন সফল ও স্বার্থক করতে এরই নেতাকর্মীদের মাঝে চরম চাঞ্চলের সৃষ্টি হয়েছে। উপজেলার এক প্রাপ্ত থেকে অন্যপ্রান্তে নেতাকর্মীদের সাথে দেখা করতে ছুটে যাচ্ছেন। সেই সাথে ত্রি-বার্ষিক সম্মেলন ঘিরে নতুন রুপে সেজেছে উপজেলা সদর ভবানীগঞ্জ। দীর্ঘ দুই দশক পর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের এই সম্মেলন উপলক্ষে সরগরম হয়ে উঠেছে পুরো উপজেলা।

স্বেচ্ছাসেবকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন স্থল ভবানীগঞ্জ নিউ মার্কেট মিলনায়তনে এরই মধ্যে শেষ হয়েছে সকল প্রস্তুতি।সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক জহুরুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও বাগমারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক। উক্ত সম্মেলনের উদ্বোধক হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ রাজশাহী জেলা শাখার সভাপতি রোকনুজ্জামান রিন্টু, সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন রাজশাহী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও বাগমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অনিল কুমার সরকার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আরিফুর রহমান টিটু, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ জাতীয় পরিষদের সদস্য এস,এম সানিয়েল আরেফিন, বাগমারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ রাজশাহী জেলা শাখার সাধারণ সম্পাদক মিজানুর রহমান রানা। সম্মেলন পরিচালনা করবেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ বাগমারা উপজেলা শাখার সদস্য সচিব ইসমাইল হোসেন সান্টু।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park