1. admin@naldangabatra.com : admin :
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০২:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

নলডাঙ্গায় প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগে একজন আটক

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২০ জুলাই, ২০২৩
নাটোরের নলডাঙ্গায় প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগে আজাদ মন্ডল নামে একজনকে গ্রেপ্তার করেছে নলডাঙ্গা থানা পুলিশ।
৩০৩ বার পঠিত

নলডাঙ্গায় প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগে একজন আটক

নিজস্ব প্রতিবেদকঃ

 

নাটোরের নলডাঙ্গায় প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগে আজাদ মন্ডল নামে একজনকে গ্রেপ্তার করেছে নলডাঙ্গা থানা পুলিশ।

গতকাল বুধবার দুপুরে এ ঘটনায় প্রতিবন্ধী শিশুর পিতা বাদী হয়ে নলডাঙ্গা থানায় একটি মামলা করলে বিকালে তাকে গ্রেপ্তার করে পুলিশ। উপজেলার মাধনগর গ্রামে গত ১০ জুলাই বিকালে শিশুটি (১৪) ধর্ষনের শিকার হয়। অভিযুক্ত আজাদ মন্ডল(৪৫) উপজেলার মাধনগর গ্রামের মৃত ছাবের মন্ডলের ছেলে। নির্যাতনের শিকার প্রতিবন্ধী ওই শিশুটি একই এলাকার বাসিন্দা।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গত ১০ জুলাই বিকালে প্রতিবন্ধী শিশুটি পাশের বাড়ির তার বান্ধবীকে ডাকতে আজাদ মন্ডলের বাড়িতে যায়। এসময় বাড়িতে কেউ না থাকার সুযোগে আজাদ মন্ডল চকলেট খাওয়ার লোভ দেখিয়ে ঘরে ডেকে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করেন। পরে এ ঘটনা কাউকে বললে হত্যা করা হবে বলে হুমকি দেয়। প্রতিবন্ধী শিশুটি বুধবার ধর্ষণের ঘটনা তার পরিবারকে খুলে বলে।

নলডাঙ্গা থানা ওসি (তদন্ত) আকবর আলী বলেন, ঘটনা ঘটেছে গত ১০ জুলাই বিকালে। শিশুর পরিবার এ ঘটনা গতকাল বুধবার জানার পর শিশুর পিতা বাদী হয়ে আজাদ মন্ডলকে আসামী করে তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে মামলা দায়ের করেন। মামলার ভিত্তিতে বুধবার বিকালে অভিযান চালিয়ে আজাদ মন্ডলকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করা হয় এবং তাকে আজ বৃহস্পতিবার জেল হাজতে পাঠানোর জন্য কোটে চালান করা হয়।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park