1. admin@naldangabatra.com : admin :
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

নাটোরের গুরুদাসপুরে জাতীয় মৎস্য সপ্তাহের উদ্বোধন।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৫ জুলাই, ২০২৩
জাতীয় মৎস্য সপ্তাহ উদ্বোধন উপলক্ষ্যে নাটোরের গুরুদাসপুরে বর্ণাঢ্য র‌্যালী, পোনা মাছ অবমুক্তকরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
১৯৮ বার পঠিত

নাটোরের গুরুদাসপুরে জাতীয় মৎস্য সপ্তাহের উদ্বোধন।

নিজস্ব প্রতিবেদকঃ

 

জাতীয় মৎস্য সপ্তাহ উদ্বোধন উপলক্ষ্যে নাটোরের গুরুদাসপুরে বর্ণাঢ্য র‌্যালী, পোনা মাছ অবমুক্তকরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষ্যে মঙ্গলবার বেলা ১১টায় উপজেলা পরিষদ মিলানায়তনে র‌্যালী ও পোনা মাছ অবমুক্তকরণ শেষে “নিরাপদ মাছে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ” প্রতিপাদ্য বিষয় নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শ্রাবণী রায়। স্বাগত বক্তব্য রাখেন সিনিয়র মৎস্য কর্মকর্তা রতন চন্দ্র সাহা। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আনোয়ার হোসেন, মেয়র শাহনেওয়াজ আলী, ভাইস চেয়ারম্যান আলাল শেখ, মুক্তিযোদ্ধা রবিউল ইসলাম ও চলনবিল প্রেসক্লাবের সভাপতি আলী আক্কাছ।

আলোচনা শেষে মৎস্য ক্ষেত্রে অবদান রাখায় তিন উদ্যোক্তা মিল্টন উদ্দিন, আলতাব হোসেন ও আবুল কালাম আজাদকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park