1. admin@naldangabatra.com : admin :
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

হবিগঞ্জের বানিয়াচংয়ে পানিতে ডুবে এক শিশুর মৃত্যু।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বুধবার, ২৬ জুলাই, ২০২৩
হবিগঞ্জের বানিয়াচংয়ে পানিতে ডুবে এক শিশুর মৃত্যু হয়েছে। নিহত শিশুর নাম আমিনা(৪)বেগম। সে বানিয়াচং উপজেলার ৩নং দক্ষিণ পূর্ব ইউনিয়নের ২নং ওয়ার্ডের জাতুকর্ণ পাড়া গ্রামের বড়সড়ক বন্দের বাড়ীর মমিন আলীর কন্যা। ২৫ জুলাই(মঙ্গলবার) সন্ধ্যা সাড়ে ৬টায় বাড়ির পাশের ডোবায় সবার অগোচরে পড়ে নিখোঁজ হয়।
১৭১ বার পঠিত

হবিগঞ্জের বানিয়াচংয়ে পানিতে ডুবে এক শিশুর মৃত্যু।

হবিগঞ্জ জেলা প্রতিনিধিঃ 

 

হবিগঞ্জের বানিয়াচংয়ে পানিতে ডুবে এক শিশুর মৃত্যু হয়েছে। নিহত শিশুর নাম আমিনা(৪)বেগম। সে বানিয়াচং উপজেলার ৩নং দক্ষিণ পূর্ব ইউনিয়নের ২নং ওয়ার্ডের জাতুকর্ণ পাড়া গ্রামের বড়সড়ক বন্দের বাড়ীর মমিন আলীর কন্যা।
২৫ জুলাই(মঙ্গলবার) সন্ধ্যা সাড়ে ৬টায় বাড়ির পাশের ডোবায় সবার অগোচরে পড়ে নিখোঁজ হয়।

পরবর্তীতে আমিনার খোঁজ করে পানির নীচ থেকে মৃত অবস্থায় লাশ উদ্ধার করা হয়।
সংশ্লিষ্ট ইউপি সদস্য মো:শাহেদ মিয়া ঘটনার সত্যতা স্বীকার করে জানান, সবার অগোচরে পানিতে ডুবে শিশুটির মৃত্যু হয়েছে। খবর পেয়ে বানিয়াচং থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করেছেন। তবে এই রিপোর্ট লেখাকালীন সময় রাত ৯টায় লাশ দাফনের অনুমতি চেয়ে প্রশাসনের নিকট পরিবারের পক্ষ থেকে আবেদন করা হয়েছে বলেও তিনি জানান। তবে এখনো লাশ দাফনের অনুমতি পান নাই বলে জানান।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park