1. admin@naldangabatra.com : admin :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

উদ্ধার হলো মালয়েশিয়ায় অপহরণের শিকার খায়রুল ইসলাম

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৭ জুলাই, ২০২৩
অবশেষে উদ্ধার হলো জীবনের ভাগ্য ফেরাতে মালয়েশিয়ায় কর্মী হিসেবে যাওয়া নীলফামারীর জলঢাকা উপজেলার যুবক খায়রুল ইসলাম (৩৪)। বিষয়টি নিশ্চিত করেছে মালয়েশিয়ান কোম্পানি এফজিডি হোল্ডিংস কর্তৃ পক্ষ।
১৩৭ বার পঠিত

উদ্ধার হলো মালয়েশিয়ায় অপহরণের শিকার খায়রুল ইসলাম।

তপন দাস, নীলফামারী প্রতিনিধিঃ

 

অবশেষে উদ্ধার হলো জীবনের ভাগ্য ফেরাতে মালয়েশিয়ায় কর্মী হিসেবে যাওয়া নীলফামারীর জলঢাকা উপজেলার যুবক খায়রুল ইসলাম (৩৪)। বিষয়টি নিশ্চিত করেছে মালয়েশিয়ান কোম্পানি এফজিডি হোল্ডিংস কর্তৃ পক্ষ।

তারা বলেন খায়রুল ইসলাম যখন অপহরণ হয় তখন তিনি তার ফোনে একটি বার্তা দিয়েছিল , সেই বার্তাটি আমাদের নজরে আসলে আমরা তাকে উদ্ধারের অভিযান পরিচালনা করি এবং গত বুধবার রাতে তাকে উদ্ধার করতে সক্ষম হই। খায়রুল ইসলাম নীলফামারীর জলঢাকা উপজেলার দক্ষিণ দেশীবাড়ি রাজারহাট এলাকার মোহাম্মদ আব্দুল হামিদের ছেলে এবং চার ভাই বোনের সবার বড় এবং তার ৭ বছরের একটি ছেলে আছে বলে জানা যায় ।

পারিবারিক সুত্রে জানা যায় খায়রুল ইসলাম ২০১৮ সালে জীবিকার তাগিদে মালয়েশিয়ার এফজিভি হোল্ডিংস ( FDG Holdings Berhad) কোম্পানিতে শ্রমিক হিসেবে যোগদান করেন। গত ২২ জুলাই মায়ের অসুস্থতার জন্য ছুটি নিয়ে বাসায় আসার জন্য প্রস্তুুতি নেয়।

তবে সোমবার ২৪ জুলাই দুপুরে মালয়েশিয়ায় কর্মরত তার সহকর্মীর মোবাইল থেকে জানানো হয় খায়রুল ইসলাম নিখোঁজ হয়েছে। তখন আমরা মালয়েশিয়ায় কর্মরত পরিচিত দের সাথে যোগাযোগ করে খোঁজ নেয়ার চেষ্টা করি এবং খায়রুল ইসলাম নিজে ও পরের দিন ভোর আনুমানিক ৪ টার দিকে অঙ্গাত একটি মুঠোফোন দিয়ে অপহরণের বিষয়টি জানান।

পরিবার সুত্রে আরো জানানো হয় যে খায়রুল ইসলাম উদ্ধার হওয়ার পর আমাদের কে জানান তার ছয় জন সহকর্মী তাকে অপহরন করে একটি গভীর জঙ্গলে আটকে রাখে এবং ২০ লাখ টাকা দাবি করে। এবং বলেন ২০ লাখ টাকা না দিলে তাকে জঙ্গলে হত্যা করে জঙ্গলেই ফেলে রাখা হবে। পরে পরিবারের অনুরোধে মালয়েশিয়ায় তার কর্মস্হল এফজিভি হোল্ডিংস কোম্পানির সাথে যোগাযোগ করা হলে তারা তাকে উদ্ধারের অভিযান শুরু করে। এদিকে স্হানীয় ইউপি সদস্য আলমগীর হোসেন বলেন খায়রুল ইসলাম উদ্ধারের খবর পাওয়া মাত্র তার পরিবারে মাঝে স্বস্তি ফিরেছে। তবে তার পরিবারের দাবি সরকার যেন তাদের এই ছেলে কে যেন ভালো ভাবে দেশে ফিরে আনে।

এবিষয়ে মালয়েশিয়ায় কোম্পানি এফজিভি হোল্ডিং এর প্রতিনিধি মোহাম্মদ রিদয় বিষয়টি নিশ্চিত করে বলেন বর্তমানে বিষয়টি মালয়েশিয়া পুলিশ তদন্ত করছে , তদন্ত শেষে বিস্তারিত জানানো হবে।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park