1. admin@naldangabatra.com : admin :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৫:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
গলাচিপা উপজেলা সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক শ্রী মিশুক চন্দ্র ভুঁইয়া। দুর্গাপুরে সংবাদ সংগ্রহকালে অর্তকিত হামলার শিকার কালবেলা প্রতিনিধি,-রাজু আগামী ২৪ অক্টোবর থেকে পিরোজপুরে এইচপিভি টিকাদান কর্মসূচীর আওতায় ৫৬ হাজার ৭৩৭ জন কিশেরীকে টিকা প্রদান করা হবে। নওগাঁর কাঁচা মরিচ কৃষক থেকে ভোক্তা পর্যায়ে পার্থক্য ৬০ টাকা। অবৈধ স্থাপনার তৈরির হিড়িক ওয়াবেঁকী তোহা বাজারের জায়গায়।  পলাশবাড়ীতে শ্রমিক ইউনিয়নের নবগঠিত কমিটির প্রথম সভা। হবিগঞ্জের বানিয়াচংয়ে নাইন মার্ডার মামলায় সাংবাদিকসহ ৩ আসামি গ্রেফতারে সমালোচনার ঝড়।চেয়ারম্যান আহাদকে আনা হবে রিমান্ডে। আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নতির দিকে, রাজশাহীতে স্বরাষ্ট্র উপদেষ্টা। নবীনগরে মৎস্য কর্মকর্তাদের অনিয়ম-দুর্নীতির প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে নবীনগরে ইউপি চেয়ারম্যান-মেম্বারদের অপসারণ না করার দাবীতে মানববন্ধন।

আটঘরিয়ায় ৩০ জন প্রতিবন্ধীদেন মাঝে হুইল চেয়ার বিতরণ।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১ আগস্ট, ২০২৩
পাবনার আটঘরিয়া উপজেলার অসহায় প্রতিবন্ধী, বিভিন্ন প্রাকৃতিক দূর্যোগে ক্ষতি গ্রস্থ পরিবারের মাঝে হুইল চেয়ার, ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। 
১৪৯ বার পঠিত
আটঘরিয়ায় ৩০ জন প্রতিবন্ধীদেন মাঝে হুইল চেয়ার বিতরণ। 
মাসুদ রানা, পাবনা জেলা প্রতিনিধিঃ

পাবনার আটঘরিয়া উপজেলার অসহায় প্রতিবন্ধী, বিভিন্ন প্রাকৃতিক দূর্যোগে ক্ষতি গ্রস্থ পরিবারের মাঝে হুইল চেয়ার, ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (১ আগস্ট) দুপুরে উপজেলা অডিটোরিয়ামে অনুষ্ঠিত বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আটঘরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মাকসুদা আক্তার মাসু।

এসময় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান তানভীর ইসলাম।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন সমাজ সেবা কর্মকর্তা ইসমত জেরিন, দেবোত্তর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহবুবা খাতুন মায়া।
আটঘরিয়া পৌর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক জাহিদুল ইসলাম মুকুল,  চাঁদভা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক সাবান আলী, আওয়ামী লীগ নেতা বাঁধন সহ অনেকেই উপস্থিত ছিলেন।
উক্ত অনুষ্ঠানে ৩০ জন প্রতিবন্ধীকে হুইল চেয়ার ও প্রাকৃতিক দৃর্যোগে ক্ষতি গ্রস্থদের মাঝে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ করা হয়।
Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park