1. admin@naldangabatra.com : admin :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০২:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
গলাচিপা উপজেলা সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক শ্রী মিশুক চন্দ্র ভুঁইয়া। দুর্গাপুরে সংবাদ সংগ্রহকালে অর্তকিত হামলার শিকার কালবেলা প্রতিনিধি,-রাজু আগামী ২৪ অক্টোবর থেকে পিরোজপুরে এইচপিভি টিকাদান কর্মসূচীর আওতায় ৫৬ হাজার ৭৩৭ জন কিশেরীকে টিকা প্রদান করা হবে। নওগাঁর কাঁচা মরিচ কৃষক থেকে ভোক্তা পর্যায়ে পার্থক্য ৬০ টাকা। অবৈধ স্থাপনার তৈরির হিড়িক ওয়াবেঁকী তোহা বাজারের জায়গায়।  পলাশবাড়ীতে শ্রমিক ইউনিয়নের নবগঠিত কমিটির প্রথম সভা। হবিগঞ্জের বানিয়াচংয়ে নাইন মার্ডার মামলায় সাংবাদিকসহ ৩ আসামি গ্রেফতারে সমালোচনার ঝড়।চেয়ারম্যান আহাদকে আনা হবে রিমান্ডে। আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নতির দিকে, রাজশাহীতে স্বরাষ্ট্র উপদেষ্টা। নবীনগরে মৎস্য কর্মকর্তাদের অনিয়ম-দুর্নীতির প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে নবীনগরে ইউপি চেয়ারম্যান-মেম্বারদের অপসারণ না করার দাবীতে মানববন্ধন।

দিনাজপুরের বিরামপুরে জাল নোটসহ আটক- ১

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ৫ আগস্ট, ২০২৩
দিনাজপুর বিরামপুরে ৪৫ হাজার টাকার জাল নোটসহ সাহাজুল ইসলাম (২২) নামে এক প্রতারককে আটক করা হয়েছে। শনিবার (৫ আগস্ট) সকাল সাড়ে ১১ টার দিকে পৌরশহরের দোশরা পলাশবাড়ী এলাকায় এ ঘটনা ঘটে।
২১৪ বার পঠিত

দিনাজপুরের বিরামপুরে জাল নোটসহ আটক- ১

এস এম মাসুদ রানা বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ

 

দিনাজপুর বিরামপুরে ৪৫ হাজার টাকার জাল নোটসহ সাহাজুল ইসলাম (২২) নামে এক প্রতারককে আটক করা হয়েছে। শনিবার (৫ আগস্ট) সকাল সাড়ে ১১ টার দিকে পৌরশহরের দোশরা পলাশবাড়ী এলাকায় এ ঘটনা ঘটে।

আটককারী হলেন, সাহাজুল ইসলাম বিরামপুর উপজেলার উত্তর কাদিপুর গ্রামের আনোয়ার হোসেনের ছেলে। এসময় জাল নোট প্রতারক চক্রের এক সদস্য থানা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। পলাতক আসামী উপজেলার আঠারোজানি গ্রামের মৃত: আবুল কাশেম এর ছেলে নজরুল ইসলাম।

পুলিশ জানায়, গোপনে সংবাদের ভিত্তিতে পৌরশহরের দোশরা পলাশবাড়ী এলাকার জৈনক জব্বার চৌধুরী এর বসতবাড়ী সংলগ্ন মুদী দোকানের সামনে অভিযান চালায় বিরামপুর থানা পুলিশ। সেখান থেকে সাহাজুল ইসলাম’কে আটক করা হয়। পরে তার পরিহিত প্যান্টের বাম পকেট তল্লাশি চালিয়ে ৪৫ হাজার ১০০০ টাকার জাল নোট জব্দ করা হয়। যার প্রত্যেকটিতে বঙ্গবন্ধুর ছবি সম্বলিত এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের দায়িত্বে প্রবর্তিত গর্ভনর ফজলে কবির এর স্বাক্ষর আছে।

বিরামপুর থানার এসআই মো. এরশাদ মিয়া জানান, আটকৃত আসামী’কে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করলে সে তার এবং পলাতক আসমীর নাম, ঠিকানা প্রকাশ করে এবং পলাতক আসামীর সঙ্গে তার দীর্ঘদিন যাবৎ যোগাযোগ ও বাংলাদেশী জাল নোট/ কারেন্সী নোট খাঁটি হিসেবে সাধারণ মানুষের কাছে চালানোর কথা স্বীকার করে।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুব্রত কুমার সরকার জানান, আটকৃত আসামীর বিরুদ্ধে বিরামপুর থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা রজু করা হয়েছে। আকটকৃত আসামী’কে আগামীকাল জেল হাজোতে পাঠানো হবে।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park