1. admin@naldangabatra.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

পিরোজপুরে জোড় করে জমি লিখে নেওয়ার পরে টাকা আত্মসাৎ এবং প্রাপ্য জমি ফিরে পেতে সংবাদ সম্মেলন।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : রবিবার, ৬ আগস্ট, ২০২৩
পিরোজপুরের ইন্দুরকানীতে পৈত্রিক ৯২ শতাংশ জমি জোড় পূর্বক দলিল করে লিখে নেওয়ার পরে টাকা আত্মসাতের অভিযোগ এবং আত্মসাৎকৃত টাকা, পৈত্রিক জমি ফিরে পাওয়ার দাবিতে সংবাদ সম্মেলন করেছে ছেলে ও মা।
১৯০ বার পঠিত

পিরোজপুরে জোড় করে জমি লিখে নেওয়ার পরে টাকা আত্মসাৎ এবং
প্রাপ্য জমি ফিরে পেতে সংবাদ সম্মেলন।

পিরোজপুর প্রতিনিধি :

পিরোজপুরের ইন্দুরকানীতে পৈত্রিক ৯২ শতাংশ জমি জোড় পূর্বক দলিল করে লিখে নেওয়ার পরে টাকা আত্মসাতের অভিযোগ এবং আত্মসাৎকৃত টাকা, পৈত্রিক জমি ফিরে পাওয়ার দাবিতে সংবাদ সম্মেলন করেছে ছেলে ও মা।

আজ রোববার (০৬ আগস্ট) দুপুরে পিরোজপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে সঞ্জয় অভিযোগ করেন, তার প্যারালাইজড দাদু ক্ষিরোদ চন্দ্র ভক্তকে পৈত্রিক ভিটা থেকে তাড়িয়ে দেয় তার আপন ভাই শরৎচন্দ্র ভক্ত। এরপরে তাদের কয়েক একর জমি জোড়পূর্বক ভোগদখল করে আসছে। সম্প্রতি কিছু জমির বিনিময় টাকা দেয়ার কথা বলে দুটি দলিলে ৯২ শতাংশ জমি লিখিয়ে নিয়ে ১১ লক্ষ টাকা না দিয়ে তাড়িয়ে দেয়।

সঞ্জয় আরো অভিযোগ করেন ইন্দুরকানী উপজেলার চরণী পত্তাশী গ্রামের চিত্ত রঞ্জন ভক্ত, তার ছেলে শৈলেন্দ্র নাথ ভক্ত এবং রিপন ভক্ত তার টাকা আত্মসাৎ করে এবং তাকে ও তার মা সীতা রানীকে প্রাপ্য জমি না দিয়ে বিভিন্ন ভাবে হুমকি ধামকি দিয়ে আসছে। দিন মজুর সঞ্জয় ও তার মা শিখা রানী তাদের জীবনের নিরাপত্তা চান এবং তাদের প্রাপ্য জমির অংশ ফিরত চান।

তবে অভিযোগের বিষয়ে অভিযুক্ত চিত্ত রঞ্জন ভক্ত এবং তার ছেলে শৈলেন্দ্র নাথ ভক্ত ও রিপন ভক্তের মোবাইল ফোনে বারবার ফোন করেও তাদের পাওয়া যায়নি। সংবাদ সম্মেলনে প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park