1. admin@naldangabatra.com : admin :
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

পাবনায় দেড় কেজি গাঁজাসহ নারী কাউন্সিলর সিমা গ্রেপ্তার।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১০ আগস্ট, ২০২৩
পাবনার আটঘরিয়ায় দেড় কেজি গাঁজাসহ শারমিন আক্তার সিমা (৩০) নামে পৌরসভার এক নারী কাউন্সিলরকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।  গতকাল বুধবার (০৯ আগষ্ট) রাতে পাবনা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমরান মাহমুদ তুহিন এ তথ্য নিশ্চিত করেন। এর আগে মঙ্গলবার (০৮ আগস্ট) বিকেলে শহরের মেরিল বাইপাস এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
২১৮ বার পঠিত
পাবনায় দেড় কেজি গাঁজাসহ নারী কাউন্সিলর সিমা গ্রেপ্তার।
পাবনা প্রতিনিধিঃ
পাবনার আটঘরিয়ায় দেড় কেজি গাঁজাসহ শারমিন আক্তার সিমা (৩০) নামে পৌরসভার এক নারী কাউন্সিলরকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।
গতকাল বুধবার (০৯ আগষ্ট) রাতে পাবনা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমরান মাহমুদ তুহিন এ তথ্য নিশ্চিত করেন। এর আগে মঙ্গলবার (০৮ আগস্ট) বিকেলে শহরের মেরিল বাইপাস এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
গ্রেফতার শারমিন আক্তার সিমা আটঘরিয়া উপজেলার দেবোত্তর মহল্লার আতিয়ার রহমানের মেয়ে ও মো. নিজামুল হকের স্ত্রী। তিনি আটঘরিয়া পৌরসভার সংরক্ষিত ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের নারী কাউন্সিলর।
পুলিশ জানায়, দীর্ঘদিন ধরে নারী কাউন্সিলরের আড়ালে জেলাজুড়ে মাদকদ্রব্য বিক্রি করে আসছে শারমিন আক্তার সিমা। নারীদের দিয়ে মাদকদ্রব্য বিক্রির একটি চক্র গড়ে তুলেছে সে। উঠতি বয়সী তরুণীদের দিয়ে জেলার প্রত্যন্ত অঞ্জলে মাদক সরবরাহ করে যাচ্ছে। এমনকি জেলার বাইরেও তারা মাদকের সাপ্লাই দিয়ে যাচ্ছে। সেদিন টার্মিনাল এলাকায় বেশ কয়েকজন নারী মাদক কারবারি মাদক বিক্রি
করার জন্য এসেছে এবং মাদক পাচারের মিটিং করছে। এমন খবরের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে তাকে দেড় কেজি গাঁজাসহ গ্রেপ্তার করা হয়।
পাবনা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমরান মাহমুদ তুহিন বলেন, মাদকদ্রব্য আইনে মামলা হয়েছে। ুবুধবার সন্ধার দিকে পাবনা সদর থানায় সোপর্দ করলে আদালতের মাধ্যমে তাকে পাবনা কারাগারে পাঠানো হয়। এমন একাধি চক্র পাবনায় গড়ে উঠেছে। পুলিশের অভিযান অব্যাহত থাকবে।
Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park