1. admin@naldangabatra.com : admin :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

আত্রাইয়ে ডাসকো ফাউন্ডেশনের উদ্যোগে বৃক্ষ রোপণ ও চারা বিতরণ।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩
নওগাঁর আত্রাইয়ে ডাসকো ফাউন্ডেশনের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের শাহাদৎ বার্ষিকী উপলক্ষে বৃক্ষ রোপণ ও চারা বিতরণ কর্মসূচীর উদ্বোধন করা হয়েছে।
১৯২ বার পঠিত

আত্রাইয়ে ডাসকো ফাউন্ডেশনের উদ্যোগে বৃক্ষ রোপণ ও চারা বিতরণ।

গোলাম রাব্বানী, নওগাঁ জেলা প্রতিনিধি:

 

নওগাঁর আত্রাইয়ে ডাসকো ফাউন্ডেশনের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের শাহাদৎ বার্ষিকী উপলক্ষে বৃক্ষ রোপণ ও চারা বিতরণ কর্মসূচীর উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (১৫ আগষ্ট) ১১টায় নেট্জ বাংলাদেশ এর সহযোগিতায় ডাসকো ফাউন্ডেশনের পরিবেশ প্রকল্পের আত্রাই ইউনিট অফিসের আয়োজনে বৃক্ষরোপণ ও বিতরণ কর্মসূচি উদ্বোধন করেন উপজেলা সমন্বয়কারী আবু হেনা মোহাম্মদ ফিরোজ, ইউনিট একাউন্টেন মো: আলতাফ হোসেন, এ্যাডভোকেসী এ্যাসিস্ট্যান্ড গোলাম রাব্বানী।

এসময় আরো উপস্থিত ছিলেন স্ব স্ব ইউনিয়নের ফিল্ড ফ্যাসিলিটেটর নজরুল ইসলাম, জমির উদ্দীন, সুরেশ চন্দ রবিদাস, জোহন পাউরিয়াসহ কর্মকর্তা ও কর্মচারি বৃন্দ।ডাসকো ফাউন্ডেশন পরিবেশ প্রকল্পের আত্রাই উপজেলা সমন্বয়কারী আবু হেনা মোহাম্মদ ফিরোজ বলেন, গাছ কার্বন ডাই অক্সাইড শ্বাস নেয় এবং বিশুদ্ধ এবং তাজা অক্সিজেন ত্যাগ করে যা আমরা মানুষের বেঁচে থাকার জন্য প্রয়োজন। আমাদের পরিবেশ পরিষ্কার রাখতে গাছ অন্যান্য ক্ষতিকারক গ্যাসও শোষণ করে। এ কারণেই বেশি সংখ্যক গাছ আছে এমন এলাকায় দূষণ কম হয়। আমাদের পরিবেশকে শুদ্ধ ও পরিচ্ছন্ন করতে গাছ লাগাতে হবে। তাই আমরা বিগত দিনগুলোতে যেমন গাছ লাগিয়েছি তেমনি আগামীতেও এই ধারা অব্যাহত থাকবে।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park