1. admin@naldangabatra.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

বিড়ালদহ কলেজে জাতীয় শোক দিবস, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩
রাজশাহীর পুঠিয়ার বিড়ালদহ্ কলেজে যথাযোগ্য মর্যাদায় নানান কর্মসূচির মধ্যদিয়ে স্বাধীনতার মহান স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
১৭১ বার পঠিত

পুঠিয়ার বিড়ালদহ কলেজে জাতীয় শোক দিবস, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

রাজশাহী প্রতিনিধিঃ

 

রাজশাহীর পুঠিয়ার বিড়ালদহ্ কলেজে যথাযোগ্য মর্যাদায় নানান কর্মসূচির মধ্যদিয়ে স্বাধীনতার মহান স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বিড়ালদহ্ কলেজের পক্ষ হতে জাতীয় পতাকা অর্ধনমিত রাখার মাধ্যমে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা ও ১৫ ই আগস্টের সকল শহিদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন, ও শেখ মুজিবুর রহমান-এর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন, শোক র‍্যালির মধ্যে দিয়ে বিড়ালদহ্ কলেজ এসব কর্মসূচির আয়োজন করেন। মঙ্গলবার (১৫ আগস্ট) সকাল থেকে নানান রকম কর্মসূচি দিয়ে দিবসটি যথাযথ মর্যাদায় পালন করা হয়।

এসময় ডা: সৈয়দ মোজাফফর, সাবেক প্রক্টর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় ও সভাপতি, পরিচালনা পর্ষদ, বিড়ালদহ্ কলেজ, এর সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রফেসর ডা: মোঃ নওশাদ আলী, অধ্যক্ষ, রাজশাহী মেডিকেল কলেজ। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, এস এম একরামুল হক, অধ্যক্ষ, বানেশ্বর সরকারী কলেজ, পুঠিয়া, রাজশাহী। মোঃ আব্দুর রহমান মোল্লা, সাবেক সহ-সভাপতি, বানেশ্বর ইউনিয়ন আওয়ামী লীগ, পুঠিয়া, রাজশাহী। সৈয়দ মোসাদ্দেক আহমেদ, সাবেক ব্যাংকার ও সভাপতি, মাইপাড়া বাজার জামে মসজিদ, পুঠিয়া, রাজশাহী। মোঃ মোজাফ্ফর হোসেন চৌধুরী, জিবি সদস্য, বিড়ালদহ কলেজ, পুঠিয়া, রাজশাহী। মোঃ আব্দুল মতিন, জিবি সদস্য, বিড়ালদহ কলেজ, পুঠিয়া, রাজশাহী। এছাড়াও শোক দিবসের ওই অনুষ্ঠানে উপস্থিত আরো ছিলেন স্থানীয় সাংবাদিকরা সহ, সমাজের গণ্যমান্য ব্যক্তইবর্গগনও উপস্থিত ছিলেন।

পরে ছাত্র-ছাত্রীদের মাঝে পুষ্টিকর খাবার পরিবেশন করা হয়। শেষে ১৫ ই আগস্টে সকল শহিদের আত্মার মাগফেরাত জন্য দোয়া ও মাহাফিল করা হয়।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park