1. admin@naldangabatra.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

চাঁদভায় কৃষক লীগের উদ্যোগে জাতীয় শোক দিবস উদযাপন।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বুধবার, ১৬ আগস্ট, ২০২৩
সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 
১৬৫ বার পঠিত
চাঁদভায় কৃষক লীগের উদ্যোগে জাতীয় শোক দিবস উদযাপন।
মাসুদ রানা, পাবনা প্রতিনিধিঃ

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

চাঁদভা ইউনিয়ন কৃষক লীগের আয়োজনে  কেএম ফিরোজ ইলিয়াস সাত্তারের সভাপতিত্বে এসময় প্রধান অতিথির বক্তব্য রাখেন আটঘরিয়া উপজেলা কৃষক লীগের সভাপতিত্ব ইয়াকুব আলী খান। চাঁদভা বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ।
বিশেষ অতিথি বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক শাহ আলম, সাংগঠনিক সম্পাদক আব্দুল মালেক বাদশা, প্রচার ও প্রকাশনা সম্পাদক কামাল হোসেন,
যুগ্ম সম্পাদক মিলন মন্ড, পৌর কৃষক লীগের সভাপতি বেলাল হোসেন, সাধারণ সম্পাদক আ: মালেক। সঞ্চালনায় ছিলেন কৃষক নেতা বাচ্চু মিয়া। উক্ত আলোচনা সভা ও দোয়া মাহফিলে উপজেলার কৃষক লীগের তৃণমূল পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park