1. admin@naldangabatra.com : admin :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০২:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
গলাচিপা উপজেলা সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক শ্রী মিশুক চন্দ্র ভুঁইয়া। দুর্গাপুরে সংবাদ সংগ্রহকালে অর্তকিত হামলার শিকার কালবেলা প্রতিনিধি,-রাজু আগামী ২৪ অক্টোবর থেকে পিরোজপুরে এইচপিভি টিকাদান কর্মসূচীর আওতায় ৫৬ হাজার ৭৩৭ জন কিশেরীকে টিকা প্রদান করা হবে। নওগাঁর কাঁচা মরিচ কৃষক থেকে ভোক্তা পর্যায়ে পার্থক্য ৬০ টাকা। অবৈধ স্থাপনার তৈরির হিড়িক ওয়াবেঁকী তোহা বাজারের জায়গায়।  পলাশবাড়ীতে শ্রমিক ইউনিয়নের নবগঠিত কমিটির প্রথম সভা। হবিগঞ্জের বানিয়াচংয়ে নাইন মার্ডার মামলায় সাংবাদিকসহ ৩ আসামি গ্রেফতারে সমালোচনার ঝড়।চেয়ারম্যান আহাদকে আনা হবে রিমান্ডে। আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নতির দিকে, রাজশাহীতে স্বরাষ্ট্র উপদেষ্টা। নবীনগরে মৎস্য কর্মকর্তাদের অনিয়ম-দুর্নীতির প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে নবীনগরে ইউপি চেয়ারম্যান-মেম্বারদের অপসারণ না করার দাবীতে মানববন্ধন।

বানিয়াচংয়ে ব্যাবসা প্রতিষ্ঠানে দু:সাহসিক চুরি, ব্যাবসায়ীদের মাঝে আতংক।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বুধবার, ১৬ আগস্ট, ২০২৩
হবিগঞ্জের বানিয়াচং উপজেলা সদরের বড়বাজারের একটি ব্যাবসা প্রতিষ্ঠানে দ:সাহসিক চুরি সংগঠিত হয়েছে। সোমবার দিবাগত মধ্যরাতে বড়বাজার উপজেলা পরিষদ রোডের শাহিদ ঠাকুরের মুদিমালের দোকানে দু:সাহসিক চুরি সংগঠিত হয়। মালামাল ও নগদ টাকা মিলিয়ে প্রায় ২ লক্ষ টাকা চুরি হয়েছে বলে ব্যাবসায়ী জানিয়েছেন।
১৫১ বার পঠিত

বানিয়াচংয়ে ব্যাবসা প্রতিষ্ঠানে দু:সাহসিক চুরি, ব্যাবসায়ীদের মাঝে আতংক।

আকিকুর রহমান রুমন, হবিগঞ্জ জেলা প্রতিনিধিঃ

 

হবিগঞ্জের বানিয়াচং উপজেলা সদরের বড়বাজারের একটি ব্যাবসা প্রতিষ্ঠানে দ:সাহসিক চুরি সংগঠিত হয়েছে। সোমবার দিবাগত মধ্যরাতে বড়বাজার উপজেলা পরিষদ রোডের শাহিদ ঠাকুরের মুদিমালের দোকানে দু:সাহসিক চুরি সংগঠিত হয়।
মালামাল ও নগদ টাকা মিলিয়ে প্রায় ২ লক্ষ টাকা চুরি হয়েছে বলে ব্যাবসায়ী জানিয়েছেন।

সিসিটিভি’র ফুটেজে দেখা যায়,একজন চোর দীর্ঘ সময় নিয়ে দোকানের দুটি তালা ভেঙে দোকানে ঢুকে নির্বিঘ্নে টাকা ও মালামাল নিয়ে যায়। এ ব্যাপারে ব্যাবসায়ী শাহিদ ঠাকুর বানিয়াচং থানায় অভিযোগ দায়ের করেছেন।

ব্যাবসায়ী শাহিদ ঠাকুর জানান,আমি কি বলবো ভাষা হারিয়ে ফেলছি। সিসিটিভি ফুটেযে দেখা গেছে ওই চোর কত আরামে চুরি করে নিয়ে যাচ্ছে। বাজারের পাহারাদারদের আচরণ খুবই রহস্যজনক। চুরির ঘটনার কিছুক্ষণ পর একজন পাহারাদার এসে আমার দোকানের ভাংগা তালা দেখে আরেকজনকে নিয়ে আসে। ওই সময় তাদের পাশ দিয়ে ৪ জন মানুষ গেলেও তারা তাদেরকে কিছু জিজ্ঞেস করে নাই। আমি চোরদের শাস্তি চাই।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park