1. admin@naldangabatra.com : admin :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

একুশে আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে  রংপুর জেলা যুবলীগের দোয়া ও মিলাদ মাহফিল।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : সোমবার, ২১ আগস্ট, ২০২৩
একুশে আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে রংপুরে জেলা যুবলীগের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল হয়েছে।
২৪১ বার পঠিত

একুশে আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে  রংপুর জেলা যুবলীগের দোয়া ও মিলাদ মাহফিল।

রিয়াজুল হক সাগর, রংপুর জেলা প্রতিনিধিঃ

 

একুশে আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে রংপুরে জেলা যুবলীগের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল হয়েছে।

আজ সোমবার বিকেলে জেলা মডেল মসজিদে জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও যুবনেতা মেহেদী হাসান সিদ্দিকী রনি’র উদ্যোগে এ কর্মসূচী পালিত হয়। দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক ডাঃ লুতফে আলী রনি, সদর উপজেলা যুবলীগের আহহ্বায়ক রাকিবুল ইসলাম রাকিব, জেলা যুবলীগের সাবেক সদস্য আজিজুল ইসলাম মুরাদ, রাজিব হাসান সুমন, সাবেক ছাত্রলীগ নেতা আইনুল হক মেরাজ, আবু হোসেন, আতিকুল ইসলাম আতিক, মোক্তার এলাহি মুরাদ, আব্দুস সোবহান, আরিফুল ইসলামসহ অন্যরা।

এ সময় জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, যুবনেতা মেহেদী হাসান সিদ্দিকী রনি বলেন, আজ রক্তাক্ত বিভীষিকাময় ২১ আগস্ট। বাংলাদেশের ইতিহাসে ২১ আগস্ট একটি নৃশংসতম হত্যাযজ্ঞের ভয়াল দিন। বিএনপি-জামায়াত জোট সরকারের আমলে ২০০৪ সালের এই দিনে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগের সন্ত্রাস বিরোধী শান্তিপূর্ণ সমাবেশে এই নজির বিহীন গ্রেনেড হামলা চালানো হয়। গ্রেনেড হামলার মাধ্যমে হিংসার দানবীয় সন্ত্রাস আক্রান্ত করে মানবতাকে। আক্রান্ত হন তৎকালীন বিরোধীদলীয় নেতা ও বর্তমান প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনা।

ওইদিন গ্রেনেড হামলায় আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক ও প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের স্ত্রী আইভি রহমানসহ মোট ২৪ জন নেতাকর্মী প্রাণ হারান। পরবর্তী সময়ে গ্রেনেড হামলার বিচারের রায়ে তৎকালীন ক্ষমতাসীন বিএনপি জোট সরকারের মন্ত্রী ও সরকারের কর্মকর্তাদের সম্পৃক্ততার প্রমাণ মিলে যে ওই সরকারের প্রত্যক্ষ মদতেই হামলাটি পরিচালিত হয়েছিল। আমরা গ্রেনেড হামলায় নিহতদের আত্মার মাগফেরাত কামনা করছি।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park