1. admin@naldangabatra.com : admin :
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

নড়াইলে পদোন্নতিপ্রাপ্ত ৯ জন পুলিশ সদস্যকে র‍্যাঙ্ক ব্যাজ পরিয়ে দিলেন পুলিশ সুপার।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২২ আগস্ট, ২০২৩
নড়াইলে পদোন্নতিপ্রাপ্ত ৯ জন পুলিশ সদস্যকে র‍্যাঙ্ক ব্যাজ পরিয়ে দিলেন পুলিশ সুপার
২৩৭ বার পঠিত

নড়াইলে পদোন্নতিপ্রাপ্ত ৯ জন পুলিশ সদস্যকে র‍্যাঙ্ক ব্যাজ পরিয়ে দিলেন পুলিশ সুপার।

খন্দকার ছদরুজ্জামান, নড়াইল জেলা প্রতিনিধি:

 

আধুনিক ও স্মার্ট পুলিশিং ব্যবস্থা বিনির্মাণের লক্ষ্যে দক্ষ ও যুগোপযোগী পুলিশ বাহিনী গড়তে বিদ্যমান পদোন্নতির পদ্ধতিতে পরিবর্তন আনা হয়েছে এবং সহজীকরণ করা হয়েছে। এরই ধারাবাহিকতায় কনস্টেবল হতে নায়েক পদে পদোন্নতিপ্রাপ্ত নয় জন পুলিশ সদস্যকে র‍্যাঙ্ক ব্যাজ পরিয়ে দেওয়া হয়েছে। অদ্য ২২ আগস্ট পদোন্নতি প্রাপ্ত পুলিশ সদস্যদের পুলিশ সুপারের কার্যালয়, নড়াইল হতে আনুষ্ঠানিকভাবে র‍্যাঙ্ক ব্যাজ পরিয়ে দেন মোসাঃ সাদিরা খাতুন, সুযোগ্য পুলিশ সুপার, নড়াইল।

নড়াইলে পদোন্নতিপ্রাপ্ত ৯ জন পুলিশ সদস্যকে র‍্যাঙ্ক ব্যাজ পরিয়ে দিলেন পুলিশ সুপার

কনস্টেবল হতে নায়েক পদে পদোন্নতি প্রাপ্ত পুলিশ সদস্যগণ হলেন অনিক হোসেন, মুকুল ইমাম, জয়ন্ত দাশ, মুয়াজ্জেম হোসেন, সুলতান মৃধা, ফারুক হোসেন, বিশ্বজিৎ কুমার সরকার, অনুপ কুমার রাহা, আহম্মদ আলী।

এ সময় তারেক আল মেহেদী, অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম এন্ড অপস্), মোঃ দোলন মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল), নড়াইলসহ জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার পুলিশ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। উপস্থিত কর্মকর্তাগণ সদ্য পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সদস্যদের উত্তরোত্তর সমৃদ্ধি ও মঙ্গল কামনা করেন।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park