1. admin@naldangabatra.com : admin :
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

কাউনিয়ায় অভিযান  চালিয়ে ৬ জুয়ারুকে আটক করেছে পুলিশ

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ২৬ আগস্ট, ২০২৩
কাউনিয়া থানা অফিসার ইনচার্জ মোন্তাছের বিল্লার নির্দেশে কাউনিয়া থানা পুলিশ জুয়া বিরোধী অভিযান  চালিয়ে পৃথক দুটি স্থান থেকে জুয়ার সরাঞ্জাম সহ ছয় জুয়ারুকে আটক করছে থানা পুলিশ।
১৮১ বার পঠিত

কাউনিয়ায় অভিযান  চালিয়ে ৬ জুয়ারুকে আটক করেছে পুলিশ।

রিয়াজুল হক সাগর,রংপুর জেলা প্রতিনিধিঃ

 

কাউনিয়া থানা অফিসার ইনচার্জ মোন্তাছের বিল্লার নির্দেশে কাউনিয়া থানা পুলিশ জুয়া বিরোধী অভিযান  চালিয়ে পৃথক দুটি স্থান থেকে জুয়ার সরাঞ্জাম সহ ছয় জুয়ারুকে আটক করছে থানা পুলিশ।

থানা সূত্রে জানাগেছে গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে  উপজেলার  রাজিব গ্রামের  বাঁধেরপাড় রাস্তার পাশে আব্দুল হাকিম মেম্বারের বাঁশ ঝারের ভিতর থেকে জুয়া খেলারত অবস্থায় পূর্ব রাজিব গ্রামের মোঃ আজগর আলী ছেলে আমিরুল ইসলাম (২৩), এছাড়াও খোপাতি গ্রামের সুরসুরি  বাজারের মিলনের চায়ের দোকানের মধ্যে  জুয়া খেলারত অবস্থায় খোপাতী বেটুবাড়ী গ্রামের আব্দুস সালামের পুত্র মোঃ মিলন মিয়া(২৭),মোবারক আলীর পুত্র নুরুজ্জামান (৩২),হামিজ উদ্দিনের পুত্র জাহেদুল ইসলাম (৫০),হাফেজ উদ্দিনের পুত্র মজিদুল ইসলাম (৩৫), ভুতছাড়া গ্রামের  মৃত্যু  ওসমান আলীর পুত্র  তালেব মিয়া (৫০),কে জুয়া খেলার বিভিন্ন সামগ্রীসহ আটক করে।

কাউনিয়া থানা অফিসার ইনচার্জ মোন্তাছের বিল্লাহ জানন, জুয়ারুদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দায়ের করে শুক্রবার তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park