1. admin@naldangabatra.com : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

পলাশবাড়ীতে হত্যা মামলার আসামিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে সংবাদ সম্মেলন

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : রবিবার, ২৭ আগস্ট, ২০২৩
গাইবান্ধার পলাশবাড়ীতে চাঞ্চল্যকর মোতাল্লিব মুন্সি (৪০) হত্যা মামলার আসামিদের গ্রেফতারসহ ফাঁসির দাবিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৬ আগস্ট) রাতে পলাশবাড়ী প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
১৪৭ বার পঠিত

পলাশবাড়ীতে হত্যা মামলার আসামিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে সংবাদ সম্মেলন।

আমিরুল ইসলাম কবির, স্টাফ রিপোর্টার: 

 

গাইবান্ধার পলাশবাড়ীতে চাঞ্চল্যকর মোতাল্লিব মুন্সি (৪০) হত্যা মামলার আসামিদের গ্রেফতারসহ ফাঁসির দাবিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৬ আগস্ট) রাতে পলাশবাড়ী প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, নিহতের স্ত্রী মরিয়ম বেগম,কলেজ পড়ুয়া মেয়ে মুসলিমা আক্তার,একমাত্র ছেলে এহসানুল রহমান,নিহতের বাবা আনোয়ার হোসেন মুন্সি ও মা খোতেজা বেগমসহ আহত ছোট দুই ভাই মোবাইদুল ইসলাম মোবাই এবং আবু তালেব আরিফ।

পৃথক বক্তব্যে তারা বলেন,পলাশবাড়ী পৌর শহরের মহেশপুর গ্রামে রংপুর-ঢাকা মহাসড়ক সংলগ্ন আধাশতক জমির মালিকানা নিয়ে আব্দুল মান্নান গং-দের সঙ্গে তাদের বিরোধ ও মামলা মোকদ্দমা চলে আসছিল। গত বৃহস্পতিবার (২৪ আগস্ট) সকাল ৯ টার দিকে বিরোধীয় জমিতে নির্মাণ কাজ করতে যান আব্দুল মান্নান। এতে মোত্তালিব সহ তার দুই ভাই বাঁধা দেন। এসময় আসামিরা মোতাল্লিবকে নৃশংসভাবে পিটিয়ে হত্যা করে। তাকে বাঁচাতে গেলে অপর দুই ভাইকে মারপিটসহ হাত ভেঙে দেয় হামলাকারীরা

এ ঘটনায় ওইদিনই ২০ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ২/৩ জনকে আসামি করে নিহতের ছোট ভাই মোবাইদুল ইসলাম বাদি হয়ে পলাশবাড়ী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন । কিন্তু ঘটনার তিনদিন অতিবাহিত হলেও এজাজার নামীয় ১৬ আসামিকে গ্রেফতার করতে পরেনি পুলিশ। সকল আসামিকে দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন তারা।

এ ব্যপারে পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু মো. সাজ্জাদ হোসেন জানান,ইতোমধ্যে মামলায় প্রধান আব্দুল মান্নান সহ তার স্ত্রী রাশিদা বেগম,ছেলে রিশাদ ও ভাই একরামুল এ ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। অপর আসামিদের গ্রেফতারে পুলিশী তৎপরতা অব্যাহত রয়েছে।।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park