1. admin@naldangabatra.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

দুর্গাপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ সোহেল রানার বদলীজনিত বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত 

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ২ সেপ্টেম্বর, ২০২৩
রাজশাহীর দুর্গাপুর উপজেলা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের পক্ষে থেকে উপজেলা নির্বাহী অফিসার মোঃ সোহেল রানা মহোদয় কে বদলী জনিত বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে।
৩৩৩ বার পঠিত

দুর্গাপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ সোহেল রানার বদলীজনিত বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত 

রাজশাহী প্রতিনিধি:

 

রাজশাহীর দুর্গাপুর উপজেলা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের পক্ষে থেকে উপজেলা নির্বাহী অফিসার মোঃ সোহেল রানা মহোদয় কে বদলী জনিত বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে।

২ সেপ্টেম্বর সকালে উপজেলা মিনি হলরুমে দুর্গাপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ আব্দুল আজিজ এর সভাপতিত্বে ও দুর্গাপুর মহিলা ডিগ্রি কলেজ অধ্যক্ষ আঃ রব এর সন্ঞ্চালনায় অনুষ্ঠান শুরু হয়। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,  উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ নজরুল ইসলাম, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার ভূমি কৃষ্ণ চন্দ্র,  দুর্গাপুর থানা অফিসারন ইনচার্জ নাজমুল হক, উপজেলা পাট কর্মকর্তা মোঃ রুবেল রানা, উপজেলা সমবায় কর্মকর্তা মোঃ আসগর আলী।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ নজরুল ইসলাম বলেন, আমার চেয়ারম্যান অবস্থায় ৫জন নির্বাহী অফিসার পেয়েছি, সোহলে রানা প্রতিটি মুহূর্ত আমার সাথে পরামর্শ করে কাজ করেছেন। আমি দেখেছি প্রতিটি দিন সকাল থেকে মধ্যরাত পর্যন্ত সাধারণ মানুষের সাথে কথা বলেছেন। তিনার মতো ইউএনও বাংলাদেশে প্রতিটি উপজেলায় থাকলে দেশ উন্নতি হতে বেশি সময় লাগবে না। বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার মোঃ সোহেল রানা বলেন, বিদায় মানে বেদনার তবুও আপনাদের ভালোবাসা আমার কষ্টকে শক্তিতে রুপান্তরিত করছে।  এই উপজেলায় আপনাদের সাথে কাজ করে অনেক ভালো লেগেছে। মনের তৃপ্তি নিয়ে বিদায় নিচ্ছি আপনাদের ভালোবাসায়। বিশেষ অতিথির বক্তব্যে উপজেলা সহকারী কমিশনার ভূমি কৃষ্ণ চন্দ্র বলেন,  খুব অল্প সময়ের জন্য পেয়েছি কিন্তু এই অল্প সময়ে তার নিকট হতে অনেক কিছু শিখেছি ও তিনি ছিলেন একজন সত্য, নিষ্ঠাবান, বিচক্ষণ একজন মানুষ। দুর্গাপুর উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রধান তাদের সাথে কর্ম পরিচালনার স্মৃতি স্মরণ  করে বক্তব্য রাখেন। ধরমপুর ডিগ্রি কলেজ অধ্যক্ষ তার বক্তব্য বলেন, তার মতো ইউএনও আমার এ শিক্ষা ও চাকুরী জীবনে পাই নাই।

বক্তিয়ারপুর ভারপ্রাপ্ত অধ্যক্ষ বলেন, তার মত বিনয়ী আচরণের মানুষ ও উপজেলা নির্বাহী অফিসার প্রতিটি উপজোলার জন্য পরম পাওয়া। স্যারকে আমরা সার্বক্ষণিক প্রয়োজনে তিনাকে কাছে পেয়েছি, তার উজ্জ্বল জীবন কমনা করি। দুর্গাপুর মহিলা ডিগ্রি কলেজ অধ্যক্ষ আঃ রব তার বক্তব্যে বলেন, দুর্গাপুর মানুষকে বিদায়ী ইউএনও মহোদয় আন্তরিক ভাবে সেবা দিয়েছেন তার এই কথা দুর্গাপুর উপজেলার মানুষ কখনোই ভুলবে না। অনুষ্ঠানের শেষে বিদায়ী ইউএনও মহোদয় মোঃ সোহেল রানা কে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে ক্রেস্ট প্রদান করা হয়।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park