1. admin@naldangabatra.com : admin :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

বাগমারা’র শ্রীপুর ইউনিয়ন আ:লীগের উদ্যোগে বর্ধিত সভা অনুষ্ঠিত

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : সোমবার, ৪ সেপ্টেম্বর, ২০২৩
রাজশাহীর বাগমারা উপজেলার নরদাশ এবং শ্রীপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয়ের লক্ষ্যে ২টি ইউনিয়নে একযোগে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।
২১৯ বার পঠিত

বাগমারা’র শ্রীপুর ইউনিয়ন আ:লীগের উদ্যোগে বর্ধিত সভা অনুষ্ঠিত

মো: জাহাঙ্গীর আলম, রাজশাহী প্রতিনিধি:

 

রাজশাহীর বাগমারা উপজেলার নরদাশ এবং শ্রীপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয়ের লক্ষ্যে ২টি ইউনিয়নে একযোগে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

আজ রবিবার বিকেলে প্রধান অতিথি হিসেবে ২টি অনুষ্ঠানে ভাচ্যুয়ালি বক্তব্য রাখেন রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও বাগমারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক। প্রধান অতিথি বলেন, জাতীয় নির্বাচন হচ্ছে দেশের স্বাধীনতা রক্ষার নির্বাচন। স্বাধীনতা বিরোধী একটি শক্তি দেশকে পিছনে ঠেলে দিতে মরিয়া হয়ে পড়েছে। নির্বাচন যতোই ঘনিয়ে আসছে তারা ততোই ষড়যন্ত্র করছে। দেশের মানুষ আর হত্যা, খুনের রাজনীতি চাই না। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আছে বলে দেশের মানুষ নিরাপদে আছে। তাই পিছনে তাকানোর সময় নেই। নির্বাচনের কথা মাথায় নিয়ে সকল নেতৃবৃন্দকে ভোটারদের কাছে যেতে হবে। ইউনিয়ন থেকে ওয়ার্ড এবং গ্রাম কমিটির সকল নেতৃবৃন্দকে সক্রিয় হতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নৌকার বিজয় নির্বাচনে নৌকার বিজয়ের বিকল্প নেই। সংগঠনের প্রতিটি স্তরের নেতৃবৃন্দকে ঐক্যবদ্ধ হয়ে নৌকার বিজয়ে কাজ করতে হবে।

নরদাশ ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল মান্নান মুক্তার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মকুলের পরিচালনায় বর্ধিত সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, নরদাশ ইউনিয়নে দায়িত্বপ্রাপ্ত আহ্বায়ক উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজ, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মাসুদ রানা কামাল, নরদাশ ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহজামান টুকু, নরদাশ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আরকেএম মোসলেম উদ্দীন, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি শাহিনুর খাতুন, নরদাশ ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক শাহরিয়ার হোসেন তন্ময় সহ ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। অরপদিকে, শ্রীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে শ্রীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রহমানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জিল্লুর রহমানের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, শ্রীপুর ইউনিয়নে দায়িত্বপ্রাপ্ত আহ্বায়ক উপজেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক আব্দুল জব্বার, উপজেলা আওয়ামী লীগের সহ- সভাপতি মতিউর রহমান টুকু, যুগ্ম সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, দপ্তর সম্পাদক নূরুল ইসলাম, সদস্য আকবর আলী, লোকমান আলী, জহুরুল ইসলাম বাবু, ইউনিয়ন আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক তোফাজ্জল হোসেন, সাংগঠনিক সম্পাদক বজলুর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা উজ্জল হোসেন প্রমুখ। এ সময় ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park