1. admin@naldangabatra.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

এমপি অধ্যাপক আব্দুল কুদ্দুস এর মৃত্যুতে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্টিত

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৫ সেপ্টেম্বর, ২০২৩
নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব অধ‍্যাপক আব্দুল কুদ্দুস এমপি এর মৃত্যুতে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
২০৯ বার পঠিত

এমপি অধ্যাপক আব্দুল কুদ্দুস এর মৃত্যুতে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্টিত

সুরুজ আলী, বিশেষ প্রতিনিধিঃ

নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব অধ‍্যাপক আব্দুল কুদ্দুস এমপি এর মৃত্যুতে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার দুপুরে উপজেলার বনপাড়া কালিকাপুর প্রামাণিক প্যালেস গ্রাউন্ডে মরহুম ইয়াদ আলী প্রামাণিক ফাউন্ডেশনের উদ্যোগে এই শোক সভায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ট সহচর, সাবেক মৎস্য ও পশু সম্পদ প্রতিমন্ত্রী, নাটোর-৪ আসনের ৫ বারের নির্বাচিত সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুস এর রাজনৈতিক জীবন ও তার সফল জনপ্রতিনিধিত্বের বিভিন্ন দিক তুলে ধরে বক্তব্য রাখেন, বনপাড়া পৌর মেয়র ও পৌর আ’লীগের সভাপতি অধ্যাপক কেএম জাকির হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও পৌর আ’লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা, উপজেলা আ’লীগের সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজি ও সাধারণ সম্পাদক এ্যাড. মিজানুর রহমান মিজান, মরহুম এমপি আব্দুল কুদ্দুস এর একমাত্র কন্যা বাংলাদেশ যুব মহিলা লীগের সাবেক সহ-সভাপতি এ্যাড. কোহেলী কুদ্দুস মুক্তি ও একমাত্র ছেলে জেলা আ’লীগের তথ্য-গবেষণা বিষয়ক সম্পাদক আসিফ আব্দুল্লাহ বিন কুদ্দুস শোভন ও অন্যান্য নেতৃবৃন্দ। পরে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

গত ৩০ আগষ্ট সকালে ঢাকার ইউনাইটেড হসপিটালে আইসিইউতে চিকিৎসাধীন থাকা অবস্থায় আব্দুল কুদ্দুস এমপি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন এবং গ্রামের বাড়ি গুরুদাসপুরের বিলসা কবরাস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় তাকে দাফন করা হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭৭ বছর।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park