1. admin@naldangabatra.com : admin :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

বড়াইগ্রামে জেলা জাতীয় যুব জোটের ত্রিবার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : রবিবার, ১০ সেপ্টেম্বর, ২০২৩
"যুবরা লড়বে, নতুন পৃথিবী গড়বে" এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের বড়াইগ্রামে অনুষ্ঠিত হয়েছে জাতীয় যুব জোটের জেলা ত্রিবার্ষিক কাউন্সিল।
২০৪ বার পঠিত

বড়াইগ্রামে জেলা জাতীয় যুব জোটের ত্রিবার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত

নাটোর প্রতিনিধি:

 

“যুবরা লড়বে, নতুন পৃথিবী গড়বে” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের বড়াইগ্রামে অনুষ্ঠিত হয়েছে জাতীয় যুব জোটের জেলা ত্রিবার্ষিক কাউন্সিল।

 

শনিবার বিকেলে উপজেলার বনপাড়াস্থ জাসদ কার্যালয় প্রাঙ্গণে জেলা যুবজোটের সভাপতি মোশাররফ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত কাউন্সিল-এ প্রধান অতিথি হিসেবে জেলা জাসদের সভাপতি মহিবুর রহমান, বিশেষ অতিথি হিসেবে কেন্দ্রীয় যুবজোটের সাধারণ সম্পাদক শরিফুল কবির স্বপন, যুগ্ম সাধারণ সম্পাদক শামসুল আলম, জাসদ কেন্দ্রীয় সদস্য ডিএম আলম, কেন্দ্রীয় শ্রমিক জোটের যুগ্ম সাধারণ সম্পাদক পারুল মজুমদার, জেলা আইন ও দর কষাকষি সম্পাদক ইস্রাফিল হোসেন, উপজেলা জাসদের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল মান্নান ও সাধারণ সম্পাদক মোকাদ্দেস আলী সরকার প্রমূখ বক্তব্য রাখেন।

কাউন্সিল অধিবেশনে মোশাররফ হোসেন মুসাকে সভাপতি ও মিঠুন নন্দীকে সাধারণ সম্পাদক করে দুই বছর মেয়াদের ৩৩ সদস্য বিশিষ্ট নাটোর জেলা জাতীয় যুব জোটের কমিটি পুনঃগঠন করা হয়।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park